ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

শাকিব ভাই আমাদের ইন্ডাস্ট্রির জন্য বটগাছের মতো: ইমন

২০১৯ মে ১২ ২১:৪৯:১২
শাকিব ভাই আমাদের ইন্ডাস্ট্রির জন্য বটগাছের মতো: ইমন

সিনেমায় দুরন্ত সব চরিত্রে হাজির হলেও ব্যক্তি জীবনে বেশ চাপা স্বভাবের মানুষ চিত্রনায়ক শাকিব খান। বলা হয়ে থাকে কথা কম বলেন তিনি। সেজন্য ইন্ডাস্ট্রিতে তার বন্ধুর সংখ্যাও কম।

তবে ভালো কাজ নিয়ে তিনি সবসময়ই সরব থাকেন। সেটা নিজের হোক বা অন্যের। তিনি নিজের পরবর্তী প্রজন্মে দুই নায়ক সাইমন ও বাপ্পীর ক্যারিয়ারের জন্য সবসময়ই শুভকামনা জানিয়ে এসেছেন। গেল বছর শাকিব প্রশংসায় ভাসিয়েছেন জয়া আহসানের ‘দেবী’ সিনেমাকে। ‘পোড়ামন ২’ ছবিতে দারুণ অভিনয়ের জন্য তিনি প্রশংসা করেছেন চিত্রনায়ক সিয়ামের।

সম্প্রতি মালয়েশিয়ায় চিত্রনায়ক নিরবের ‘বাংলাশিয়া’ নামের একটি ছবি খুব ভালো ব্যবসা করেছে। বিদেশের মাটিতে দেশের নায়কের এই সাফল্যকে ইন্ডাস্ট্রির জন্য বিশেষ প্রাপ্তি বলে প্রশংসা করেছেন শাকিব।

এবার তিনি ভালোবাসার হাত রাখলেন আরেক চিত্রনায়ক ইমনের জন্য। ইমন আসছে ঈদের জন্য নির্মিতব্য ‘পাসওয়ার্ড’ ছবিতে কাজ করছেন। এই ছবিতে তাকে দেখা যাবে শাকিব খানের ছোট ভাইয়ের চরিত্রে। ছবিতে নাকি দুর্দান্ত অভিনয় করেছেন ইমন, এমন প্রশংসা করে তাকে চলতি বছরে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্যও এগিয়ে রাখলেন শাকিব। সম্প্রতি ছবির নির্মাতা মালেক আফসারীর এক স্ট্যাটাসে এই তথ্যই পাওয়া গেল।

এদিকে ইমন নিজেও জানালেন সেই কথা। তিনি বলেন, ‘এরইমধ্যে ছবিটির শুটিং ও ডাবিং শেষ হয়েছে। বাকী আছে কেবল ঈদ উপলক্ষে একটি প্রমোশনাল গানের শুটিং। এই গান আলাদা পার্ট। এটা ছাড়াই এডিটিং প্যানেলে ছবিটি দেখেছেন শাকিব ভাই। ছবি দেখা শেষ করেই তিনি ফোন করে আমাকে অভিনন্দন জানালেন। বললেন খুব ভালো কাজ করেছি। শাকিব ভাই আমাদের ইন্ডাস্ট্রির জন্য বটগাছের মতো। তিনি যখন নিজের সঙ্গে নিয়ে কাজ করান এবং এভাবে প্রাণ ভরে প্রশংসা করেন তখন খুব সাহস পাই।’

ইমন আরও বলেন, ‘ছবিতে আমার চরিত্রটি খুবই সুন্দর। চাইলেই শাকিব ভাই নিজে ডাবল রোল করে এটাতে অভিনয় করতে পারতেন। কিন্তু তিনি ভালোবেসে চরিত্রটিতে অভিনয় করার জন্য আমাকে সুযোগ দিয়েছেন। উনার কাছে আমি কৃতজ্ঞ।

খুব চমৎকার অভিজ্ঞতা হয়েছে এখানে কাজ করে। নিজেকে সর্বোচ্চ বিলিয়ে দেয়ার চেষ্টা করেছি। কতোটা সাফল্য আসবে সেটা দর্শকের উপর। আপাতত শাকিব ভাই যখন অভিনয় দেখে বলছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার মতো তখন সেটাকে আমি আশির্বাদ করে নিয়েছি। পাশাপাশি পরিচালক মালেক আফসারী ভাইও খুব প্রশংসা করছেন। তিনি আমাকে ভালো অভিনয় করতে অনেক হেল্প করেছেন।’

চিত্রনায়ক ইমন বলেন, গল্প, নির্মাণ ও গানে আসছে ঈদের সবগুলো ছবির মধ্যে এগিয়ে থাকবে ‘পাসওয়ার্ড’। বিশেষ করে ছবিটিতে ঈদ উৎসবকে ঘিরে তৈরি গানটি দর্শকের মনে দাগ কাটবে বলে প্রত্যাশা তার।

ছবির প্রচারণার জন্য গানটি তৈরি করেছেন কলকাতার আকাশ সেন। এই গানে কোরিওগ্রাফি করছে বলিউডের নামি কোরিওগ্রাফারেরা। গানটিতে একসঙ্গে দেখা যাবে শাকিব খান, বুবলী, ইমন ও মিশা সওদাগরকে। শাকিব খানের ‘এসকে ফিল্মস’র প্রযোজনায় ছবিটিতে সহকারী প্রযোজক হিসেবে রয়েছেন মোহাম্মদ ইকবাল।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর