ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

দেশে ফিছেন মাশরাফি, তামিম যাচ্ছেন দুবাই

২০১৯ মে ০৪ ২৩:৫১:৪৭
দেশে ফিছেন মাশরাফি, তামিম যাচ্ছেন দুবাই

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শেষে বিশ্বকাপের আগে যে কয়দিন সময় থাকবে ওই সময়টি পরিবারের সঙ্গে কাটাবেন দুই টাইগার সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা ও তামিম ইকবাল। পরিবারকে সময় দিতে দলপতি মাশরাফি দেশে ফিরবেন। সেটি দুই অথবা তিনদিনের জন্য। ছুটি শেষে মাশরাফি ফিরে যাবেন ইংল্যান্ডে বিশ্বকাপে অংশ নিতে।

ওপেনার তামিম ইকবাল অবশ্য দেশে ফিরবেন না। দুবাইয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে সেখান থেকেই বিশ্বকাপের বিমান ধরবেন। শনিবার (৪ মে) এ তথ্য দিলেন বিশ্বকাপে বাংলাদেশ দলের ম্যানেজার ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন।

হোম অব ক্রিকেটে সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‘আমি যতটুকু জানি ত্রিদেশীয় সিরিজ শেষে মাশরাফির দেশে ফেরার কথা। তামিম দুবাইয়ে পরিবারের সঙ্গে দেখা করবে। ওখানে দুই-একদিন কাটাবে। এরপর আবার ইংল্যান্ডে যাবে।’

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ; এই দুই আসরের জন্য দিনের হিসেবে অন্তত ৭২ থেকে ৭৪ দিন গ্রেট বিটেনে অবস্থান করতে হবে মাশরাফি, সাকিবদের। যা হতে যাচ্ছে দেশের ক্রিকেট ইতিহাসে অন্যতম লম্বা সফর।

সন্দেহ নেই, যাদের হোম সিকনেস বা গৃহকাতরতা আছে পরিবার ছেড়ে এত লম্বা সময় দেশের বাইরে থাকা আদতেই কঠিন। ফলে ত্রিদেশীয় সিরিজ শেষ করে দেশে ফেরার অভিপ্রায় জানিয়েছিলেন গোটা টাইগার কন্টিনজেন্ট। কিন্তু বিসিবি তাতে সাড়া না দেওয়ায় নিজ খরচেই দেশে ফিরছেন মাশরাফি ও তামিম ইকবাল যাচ্ছেন দুবাই।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর