ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

আশা করছি তাঁর সঙ্গে একটা ভালো কাজ হবে: ফারিয়া

২০১৯ এপ্রিল ২০ ১৫:৪৭:১৬
আশা করছি তাঁর সঙ্গে একটা ভালো কাজ হবে: ফারিয়া

ঢাকা অ্যাটাক ছবির সাফল্যের পর পরিচালক দীপংকর দীপন পরের ছবি নির্মাণ করতে যাচ্ছেন। ছবির নাম এখনো জানা যায়নি। আগামী জুন থেকে ছবিটির শুটিং শুরু হতে পারে, এটি জানা গেছে। এই ছবিতে দেখা যাবে নুসরাত ফারিয়াকে।

পরিচালক দীপন বলেন, ‘ছবির নাম এখনো ঠিক করিনি। শতভাগ ঠিকঠাক না করে বলা ঠিক হবে না।’ ছবিটিতে অভিনয় করতে যাচ্ছেন নুসরাত ফারিয়া। গত সোমবার রাতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে ছবির নায়ক হিসেবে কে থাকছেন, তা এখনো জানা যায়নি।

চুক্তির বিষয়টি নিশ্চিত করে ফারিয়া বলেন, ‘মাস তিনেক আগে থেকেই এই ছবিতে কাজের বিষয়ে পরিচালকের সঙ্গে কথা হচ্ছিল। সবকিছু ঠিকঠাক মিলে যাওয়ায় গত সোমবার রাতে চুক্তিবদ্ধ হয়েছি।’

নুসরাত ফারিয়া বলেন, ‘দীপন ভাই একজন পরীক্ষিত পরিচালক। তাঁর ঢাকা অ্যাটাক ছবিটি দেখেছি। আশা করছি তাঁর সঙ্গে একটা ভালো কাজ হবে।’

ছবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রীর চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবির গল্প থ্রিলার ও অ্যাকশন ঘরানার। বাণিজ্যিক ছবি থেকে একটু ভিন্নভাবে হবে ছবিটি। আগামী ১০ জুন থেকে শুটিং শুরু করার কথা আছে। টানা ২৫ দিনের শিডিউল দেওয়া হয়েছে। ২৮ অথবা ২৯ এপ্রিল সংবাদ সম্মেলন করে ছবিটি সম্পর্কে বিস্তারিত জানানো হবে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর