ঢাকা, রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

মাথা থেকে অনেক রক্তক্ষরণ হয়েছে : স্পর্শীয়া

২০১৯ এপ্রিল ১৯ ০১:৩২:২৪
মাথা থেকে অনেক রক্তক্ষরণ হয়েছে : স্পর্শীয়া

‘হাসপাতালে আমার থাকতে ভালো লাগে না। হাসপাতালে থাকলে আরো অসুস্থ হয়ে যাই। তাই বাসায় এসেছি।’ কথাগুলো বলেছেন অর্চিতা স্পর্শীয়া। গত মঙ্গলবার রাতে নিকেতনের বাসার সামনে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন এই মডেল ও অভিনেত্রী। শুটিং থেকে রাতে রিকশায় করে বাসায় ফিরছিলেন স্পর্শীয়া।

রিকশায় প্রাইভেট কার ধাক্কা দিলে নিচে পড়ে যান তিনি। সেই সময় মাথায় আঘাত পান স্পর্শীয়া। এরপর তাঁকে ইউনিভার্সেল কার্ডিয়াক হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর গতকাল বুধবার বাসায় ফিরেছেন তিনি।

স্পর্শীয়া বলেন, ‘আমার মাথা থেকে অনেক রক্তক্ষরণ হয়েছে। পুরো মাথা এখন ব্যান্ডেজ করা। এক মাস বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা। এন্টিবায়োটিক খাচ্ছি। মাথার ক্ষত শুকাতে সময় লাগবে।’

আজ একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং করার কথা ছিল স্পর্শীয়ার। অসুস্থতা কারণে সেটা বাতিল করেছেন তিনি। দুঃখ প্রকাশ করে স্পর্শীয়া বলেন, ‘কিছু করার নেই, শুটিং বাতিল করতে হলো। আজও কিছু কাজ নিয়ে মিটিং ছিল। করতে পারছি না।’

বিজ্ঞাপনের মডেল, মিউজিক ভিডিও, টিভি নাটকে অভিনয় করে দর্শকপ্রিয় হয়েছেন স্পর্শীয়া বহু আগেই। এখন অভিনয় করছেন চলচ্চিত্রে। তাঁর অভিনীত ‘ইতি, তোমারই ঢাকা’ ছবিটি বিভিন্ন চলচিত্র উৎসবে প্রশংসিত হয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর আরো বেশ কিছু চলচ্চিত্র।

এরমধ্যে উল্লেখযোগ্য ছবিগুলো হলো নিয়ামুল মুক্তা পরিচালিত ‘কাঠবিড়ালী’, অনন্য মামুনের ‘আবার বসন্ত’, ‘বন্ধন’ এবং নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ ইত্যাদি।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর