ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

প্রিয়াঙ্কার ‘বেলি রিং’ চোখে পড়ল

২০১৯ এপ্রিল ১৮ ২২:১১:১৯
প্রিয়াঙ্কার ‘বেলি রিং’ চোখে পড়ল

ঘর থেকে বের হওয়া দেরি, অমনিই ভিড় জমবে আলোকচিত্রীদের। আর প্রতিবারই আপনাকে হতাশ করবেন না প্রিয়াঙ্কা চোপড়া। এবারও অভিভূত করলেন এই বলিউড-হলিউড অভিনেত্রী।

সম্প্রতি নিউইয়র্কের রাস্তায় হাঁটতে দেখা গেছে ‘কোয়ান্টিকো’ অভিনেত্রীকে। আর তাঁর দিকে নজর এড়ানোর কোনো উপায়ই রাখেননি। অনুরাগীদের নজর এড়ায়নি তাঁর বেলি রিং। নাভিতে গাঁথা সেই আংটিপরা প্রিয়াঙ্কাকে নতুন লুক দিয়েছে। ছবি রীতিমতো ভাইরাল।

৩৬ বছরের প্রিয়াঙ্কা চোপড়া দামি পোশাক পরেন। তাঁর নিত্যনতুন স্টাইলের প্রেমে পড়বেন যে কেউই। এবারও ব্যতিক্রম হয়নি। ক্রপ টপ আর ডেনিম বটমসের সঙ্গে কোটে অপরূপা প্রিয়াঙ্কা। খোলা পেটে উঁকি দিচ্ছে রিং। আর লাখো ভক্তের চোখ সঙ্গে সঙ্গেই পড়েছে সেই রিংয়ের ওপর। আর এই রিং যে তাঁকে আরো আবেদনময়ী করেছে, তা বলা বাহুল্য।

সোনালি ধাতুসংবলিত কালো রঙের ব্যাগ ছিল প্রিয়াঙ্কার হাতে। চোখে রোদচশমা। বাঁ হাতের আঙুলে আংটি। খোলা চুল কাঁধ ছুঁয়েছে। ঠোঁটে হালকা লিপস্টিক দিয়ে সাজ সেরেছেন। কিছুদিন আগে পত্রপত্রিকায় খবর বেরিয়েছিল, মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর এ কারণেই নিজেকে ঢেকে রাখছেন তিনি। কিন্তু সাম্প্রতিক ছবিই প্রমাণ করছে, আপাতত সেই সম্ভাবনা কম। পরিবার শুরু করতে এ যুগল এত তাড়াহুড়ো করছেন না।

গত বছরের ডিসেম্বরে ২৬ বছর বয়সী মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এর পর থেকেই এ যুগল দেখিয়ে চলেছেন বৈশ্বিক রোমান্স। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বর্তমানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস করছেন।

কিছুদিন আগে ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরছেন পিসি। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর