ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

অনুপ-জাসলিনের অসম প্রেমের গল্প পর্দায় উঠছে

২০১৯ এপ্রিল ১৮ ১২:১৭:২৯
অনুপ-জাসলিনের অসম প্রেমের গল্প পর্দায় উঠছে

ভারতের ভজন সম্রাট অনুুপ জালোটা এবং তার সাবেক ছাত্রী মডেল জাসলিন মাথুরের প্রেমের কাহিনি কে না জানে। গুরু অনুপের কাছে গানের তালিম নিতে গিয়ে তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন জাসলিন। যার কারণে এই অসম প্রেমিক-প্রেমিকা জুটিকে একসঙ্গে সালমান খান সঞ্চালিত ‘বিগ বস’ প্রতিযোগিতায় ডাকা হয়েছিল। জনপ্রিয় এ রিয়ালিটি শো-তে অংশ নিয়েছিলেন তারা।

অনুপ-জাসলিনের এই প্রেমের সম্পর্ক নিয়ে জল কম ঘোলা হয়নি। অনেকে তাদের সম্পর্ককে নানা-নাতনির বলে কটাক্ষ করেন। অনেকে আবার সাধুবাদ জানান। এমন গুঞ্জনও ছড়িয়েছিল, ৬৫ বছর বয়সী অনুপের সন্তানের মা হতে যাচ্ছেন ২৮ বছর বয়সী জাসলিন। কিন্তু সব গুঞ্জনের অবসান ঘটিয়ে ‘বিগ বস’-এর আসরেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। জাসলিন সে সময় বলেছিলেন, অনুপের চেয়ে তার প্রসাধন সামগ্রীকে তিনি বেশি গুরুত্ব দেন।

বুড়ো ও ছুড়ির রসালো সেই প্রেম কাহিনি এবার উঠতে চলেছে রুপালি পর্দায়। অর্থাৎ অনুপ ও জাসলিনের সম্পর্ক নিয়ে ছবি নির্মাণ করতে চলেছেন কলকাতার পরিচালক তন্ময় রায়। নাম ‘রকস্টার বিনি’। এক বয়স্ক গানের গুরুর সঙ্গে তার হাঁটুর বয়সী ছাত্রীর প্রেমের সম্পর্ক নিয়েই এই ছবির গল্প সাজানো। আরও মজা বিষয় হচ্ছে, সেখানে গানের গুরুর ভ’মিকায় ভজন সম্রাট অনুপ জালোটাকেই দেখা যাবে।

এর আগে কিছু বলিউডের ছবিতে স্বল্প সময়ের জন্য স্ক্রিন শেয়ার করতে দেখা গেছে ভারতের এই সংগীত বিশারদকে। এবার দর্শক তাকে দেখবে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। ‘রকস্টার বিনি’ দিয়ে বাংলা ছবিতে অভিষেক হচ্ছে অনুপের। তার বিপরীতে ‘বিনি’ অর্থাৎ জাসলিন মাথুরের চরিত্রে থাকবেন নবাগতা মৈত্রেয়ী বর্মন। ছবিতে আরও আছেন মৌমিত্র চট্টোপাধ্যায়, বিশ^জিৎ চক্রবর্তী, সান্তনা বসু ও দেবজিত চক্রবর্তীর অভিনেতা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর