ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

বড় পর্দায় আগ্রহী মেহজাবিন, কিন্তু

২০১৯ এপ্রিল ১৮ ০২:০১:০১
বড় পর্দায় আগ্রহী মেহজাবিন, কিন্তু

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। প্রতিদিনই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ইউটিউব ও টিভি দু’মাধ্যমেই সরব এই অভিনেত্রী। ছোট পর্দার দর্শকের কাছে তিনি দারুণ সমাদৃত। কিন্তু এই অভিনেত্রীর দেখা নেই বড় পর্দায়। ছোট পর্দাকে ঘিরেই তার ব্যস্ততা। তাহলে কি মেহজাবিনকে দেখা যাবে না বড় পর্দায়? এই প্রশ্নের উত্তরে তার ভাষ্য, ছোট পর্দায় কাজ করছি। এই মাধ্যমেই স্বাচ্ছন্দ্যবোধ করি।

তবে বড় পর্দায়ও আগ্রহী। কিন্তু সেটার জন্য ছোট পর্দার কাজ বন্ধ করতে চাই না। আমি ছোট পর্দার অভিনেত্রী। এই মাধ্যমে নিয়মিত কাজ করতে চাই। এরমধ্যে যদি কোনো ভালো গল্প ও চরিত্র পাই তাহলে বড় পর্দায় কাজের বিষয়ে সিদ্ধান্ত নিব। এদিকে এই অভিনেত্রী এখন ঈদের নাটকে ব্যস্ত সময় পার করছেন বলে জানান। বৈশাখে তাকে দেখা গেছে ‘মেঘের বাড়ি যাবো’ শিরোনামের একটি নাটকে। এটি নির্মাণ করেছেন শুভ।

এতে তিনি জুটি বেঁধেছেন অপূর্বর বিপরীতে। এই নাটকে মেহজাবিন অভিনয় করেছেন নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ের ভূমিকায়। সম্প্রতি মেহজাবিন অভিনীত মিজানুর রহমান আরিয়ানের ‘বুকের বাঁ পাশে’ টেলিছবিটি এক কোটি ভিউয়ার্স অতিক্রম করেছে। এটি প্রচার হয় গেল বছরের রোজার ঈদে। এতে মেহজাবিন জুটি বাঁধেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর সঙ্গে। এনটিভিতে প্রচারের পর টেলিফিল্মটি ইউটিউবে প্রকাশ করা হয়।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর