ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

চূড়ান্ত হলেই সবকিছু জানাবো: ঈশিতা

২০১৯ এপ্রিল ১৮ ০০:২৮:৫৪
চূড়ান্ত হলেই সবকিছু জানাবো: ঈশিতা

আমি আর অভিনয় করবো না এমন কথা কখনোই বলিনি। যদি তেমন হতো তাহলে গেল বছর আমাকে নাটকে দেখা যেত না। আমি অভিনয় করতে চাই। কিন্তু তার জন্য আমার উপযুক্ত গল্প ও চরিত্র লাগবে। নিজের ব্যস্ততার বাইরে সেই রকম ভালো গল্প পেলে কাজ করব। আসছে ঈদের জন্য কয়েকটি নাটকের স্ক্রিপ্ট হাতে পেয়েছি।

কথাগুলো বলছিলেন নব্বইয়ের দশকের জনপ্রিয় টিভি অভিনেত্রী ঈশিতা। এই সময়ে পর্দা থেকে দূরে আছেন। তবে গেল বছর ‘পাতা ঝরার দিন’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন। এটি নির্মাণ করেছেন রেদওয়ান রনি।

নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। এর মধ্য দিয়েই বোঝা যায় ঈশিতার জনপ্রিয়তা এখনো কমেনি। দর্শক তাকে পর্দায় দেখতে চায়। কিন্তু ঈশিতা কেন নিজেকে আড়ালে রাখেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি যখন অভিনয় করেছি তখন অভিনয়টা আমার কাছে প্রাধান্য পেত। এখন ব্যক্তিগত ব্যস্ততার কারণেই আমি অভিনয়ে সময় দিতে পারছি না।

ঈদের নাটকেও আমাকে দেখা যেতে পারে। তবে সবকিছু চূড়ান্ত করেই সবাইকে জানাবো। একটা সময় শোবিজে যার নিয়মিত পদচারণা ছিল। আজ সেই রঙিন ভুবন থেকে দূরে সময় কাটছে কিভাবে? এই প্রসঙ্গে তার ভাষ্য, আমি পরিবারে সময় দিচ্ছি। পাশাপাশি নিজের ব্যবসা আছে। সেই ব্যবসাও দেখছি। এভাবেই সময় কেটে যায়। মিডিয়ায় নিয়মিত কাজ করা না হলেও সহকর্মীদের সঙ্গে যোগাযোগ হয়। কেমন কাজ হচ্ছে সেসব খবরও রাখি।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর