ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

শাকিবের সঙ্গে ফের পর্দা কাঁপাতে আসছেন নুসরাত জাহান

২০১৯ এপ্রিল ১৭ ২১:১২:১০
শাকিবের সঙ্গে ফের পর্দা কাঁপাতে আসছেন নুসরাত জাহান

শাকিব খানের সঙ্গে কলকাতার প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)-এর ‘নাকাব’ ছবিতে প্রথমবার অভিনয় করে প্রশংসাত হয়েছিলেন নুসরাত জাহান। নতুন খবর হলো, আবারও শাকিব খানের নায়িকা হচ্ছেন নুসরাত।

এ প্রসঙ্গে চিত্রনায়ক শাকিব খান জানান, নুসরাত জাহানের সঙ্গে কাজের কথাবার্তা মোটামুটি পাকা হয়েছে। তবে এখনও লিখিতভাবে চুক্তি হয়নি। শিগগিরই এই প্রক্রিয়া সম্পন্ন হবে। শাকিব খান নিশ্চিত করেছেন তার নতুন এই ছবির পরিচালক থাকছেন জাকির হোসেন রাজু। ইতোমধ্যেই দুটি গানের রেকর্ডিং হচ্ছে।

‘নাকাব’ ছবির মাধ্যমে নুসরাতের সঙ্গে কলকাতার লোকাল প্রডাকশনে কাজ করলেও এবার পুরোপুরি বাংলাদেশের একক প্রযোজিত ছবিতে কাজ করবেন শাকিব খান। জনপ্রিয় এই চিত্রনায়ক জানিয়েছেন, ৩০ জুন থেকে ৩০ জুলাই পর্যন্ত প্রাথমিকভাবে শুটিংয়ের শিডিউল নির্ধারণ করা হয়েছে।

এর আগে জাকির হোসেন রাজুর নির্মাণের ‘আমার প্রাণের প্রিয়া’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবিগুলোতে অভিনয় করেছিলেন শাকিব খান। পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ নায়কের স্বীকৃতি। এমনকি ২০১০ সালে জাকির হোসেন রাজু ও শাকিব খানের ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ সাতটি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিল।

জাকির হোসেন রাজু বলেন, প্রাথমিকভাবে ছবির নাম রাখা হয়েছে ‘আগুন’। তবে নায়ক শাকিব খান বলেন, এই নাম পরিবর্তন হতে পারে। আরও জানান, এ ছবি তিনি প্রযোজনা না করলেও তার প্রডাকশন হাউজ এসকে ফিল্মস কোনো না কোনোভাবে জড়িত থাকবে।

এদিকে, জীবন সংসার, মিলন হবে কত দিন’, নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি, স্বামীর সংসার ছবিগুলো নির্মাণ করা জনপ্রিয়তা পাওয়া পরিচালক জাকির হোসেন রাজু বলেন, ট্রেন্ডের বাইরে সম্পূর্ণ আলাদা ছবি হবে এটি। এখনকার ফরম্যাটের বাইরে। আমি ট্র্যাডিশনের মধ্য থেকে ট্র্যাডিশন ভাঙবোই। বাণিজ্যিকভাবে ছবিটা দিয়ে একটা হুলস্থূল বাঁধাবো।

সিনেমা হলে গিয়ে ছবি দেখার জন্য ৫ জন মন্ত্রীকে জোর করা যায়, তাদের হলে আনা যায়। কিন্তু সাধারণ দর্শকদের আনা যায়না। ছবি যদি ভালো হয়, তবে এমনিতেই দর্শক হলে আসবে। জোর-জবরদস্তি করা লাগেনা’-বলে মনে করেন চলচ্চিত্রের গুণী নির্মাতা জাকির হোসেন রাজু।

তার মতে, ‘এখন যেসব ছবি নির্মাণ হচ্ছে ৯৫ ভাগ ছবির গল্প একরকম। ঘুরে ঘুরে একই প্রেমের ক্যানভাস। ১০০ ছবির মধ্যে যে ৫ টি সিনেমা অন্যরকম হচ্ছে, সেগুলোই দর্শক দেখছে, হিট হচ্ছে। আমার নতুন এই ছবিটাই তাই করবো।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর