ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

প্রেম যুদ্ধ, সালমানের কাছে এখনো ক্ষমাপ্রার্থী বিবেক

২০১৯ এপ্রিল ১৭ ০১:২১:৫৪
প্রেম যুদ্ধ, সালমানের কাছে এখনো ক্ষমাপ্রার্থী বিবেক

সালমান খান আর বিবেক ওবেরয়, দুই বলিউড নায়কের প্রসঙ্গ এলেই মনে পড়বে সেই ২০০৩ সালের কথা। সে সময় একেবারে সংবাদ সম্মেলন করে বিবেক অভিযোগ করেছিলেন, রাতে মাতাল হয়ে সালমান তাঁকে ৪১ মিনিট কল করেছিলেন, দিয়েছিলেন মেরে ফেলার হুমকি। ওই একটা সংবাদ সম্মেলনই বিবেকের বলিউড ক্যারিয়ার প্রায় শেষ করে দিয়েছিল।

সেই পর্বের পর ১৬ বছর পার হলেও বিবেক ওবেরয় এখনো সালমান খানের কাছে ক্ষমা প্রার্থনাকারী।নসম্প্রতি একটি বিনোদন ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে বিবেক ওবেরয়কে জিজ্ঞেস করা হয়, সালমান খানের কাছে আজও কী জিজ্ঞাসা তাঁর? উত্তরে বিবেক বলেন, ‘আপনি কি সত্যিই ক্ষমায় বিশ্বাস করেন?’

বিবেকের মন্তব্যই প্রমাণ করে, এখনো ওই ঘটনার রেশ শেষ হয়ে যায়নি। ‘হাম দিল কে চুকে সনম’ অভিনেতার সঙ্গে তাঁর সম্পর্ক এখনো শীতল। পেছনের দিকে তাকালে দেখা যাবে, ঐশ্বরিয়া রাই বচ্চনের প্রেমে পড়েছিলেন বিবেক ওবেরয়। তাঁদের প্রেমের গল্প ছাপা হতো পত্রপত্রিকায়। ২০০৪ সালে ‘কিঁয়ু! হো গ্যায়া না’ সিনেমায় পর্দার জুটিও হয়েছিলেন।

বিবেক ও সাবেক প্রেমিকা ঐশ্বরিয়ার প্রেম মেনে নিতে পারেননি সালমান খান। নব্বই দশকের শেষের দিকে সালমানের সঙ্গে প্রেম ছিল ঐশ্বরিয়ার। পত্রপত্রিকার খবর, ১৯৯৯ সালে সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনম’ ছবির সেটে প্রেম শুরু হয় বলিউড ভাইজান সালমান খান ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই।

বিচ্ছেদের পর বিবেকের প্রেমে পড়েন ঐশ্বরিয়া। কিন্তু ওই তুমুল বিতর্কিত সংবাদ সম্মেলনের পর এই অভিনেত্রী ছেড়ে যান বিবেককেও। ২০০৩ সালের ওই সংবাদ সম্মেলনে সালমানের বিরুদ্ধে নানা অভিযোগ করেন বিবেক। যা হোক, ‘ভারত’ অভিনেতা ওই সব অভিযোগ অস্বীকার করেন। বহু বছর পরে অনেক অনুষ্ঠানেই সালমানের কাছে প্রকাশ্যে ক্ষমা চান বিবেক। এমনকি ফারাহ খানের ‘তেরে মেরে বিচ ম্যায়’ চ্যাট শোতেও ওই সংবাদ সম্মেলনের জন্য ক্ষমা চান তিনি।

বিবেক ওবেরয় বলেন, ওই বিতর্কের জন্য তাঁকে খুব মাশুল দিতে হয়েছিল। অনেক ছবির চুক্তি ভেস্তে যায়। ইন্ডাস্ট্রিতে রাতারাতি তাঁর কাজ বন্ধ হয়ে যায়। ওমাং কুমার পরিচালিত ‘পিএম নরেন্দ্র মোদি’ দিয়ে বলিউডে ফিরেছেন বিবেক ওবেরয়। প্রধানমন্ত্রীর মোদির জীবনীভিত্তিক এ ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ১১ এপ্রিল, কিন্তু লোকসভা নির্বাচনের কারণে নির্বাচন কমিশন মুক্তিতে নিষেধাজ্ঞা দেয়।

অন্যদিকে, সালমান খানকে আগামীতে ‘ভারত’ ছবিতে দেখা যাবে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। ৫ জুন পর্দায় উঠবে এ ছবি। সূত্র : ইন্ডিয়া টুডে


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর