ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

যে কাজ করে লজ্জায় লাল হলেন নায়িকা আলিয়া

২০১৯ এপ্রিল ১৭ ০০:৩৯:০২
যে কাজ করে লজ্জায় লাল হলেন নায়িকা আলিয়া

মনে হচ্ছে, বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মনে শুধু একটিই নাম গুনগুন করছে। আর তিনি হলেন প্রেমিক রণবীর কাপুর। শয়নে-স্বপনে তিনি। ভুলে যাচ্ছেন অন্যের নাম। মুখ ফসকে বেরিয়ে যাচ্ছে ‘রণ’!

রণবীর ছাড়া যে আলিয়ার মাথায় আর কিছু নেই, তা প্রমাণ করল সাম্প্রতিক এক অনুষ্ঠান। আসন্ন ‘কলঙ্ক’ ছবির প্রচারণায় ওই আয়োজনে অংশ নিয়েছিলেন আলিয়া ভাট, সোনাক্ষি সিনহা, বরুণ ধাওয়ান ও আদিত্য রায় কাপুর।

একটি ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে বরুণকে ‘রণবীর’ ডেকে ফেলেছেন আলিয়া। তাঁকে বলতে শোনা যায়, ‘রণ...! উহ, বরুণ।’ এরপরই বিব্রত ও লজ্জিত হন আলিয়া। দুই হাত দিয়ে মুখ লুকাতে দেখা যায় তাঁকে। অন্যরা তো উচ্চহাস্যে আলিয়ার মধুর ভুল উপভোগ করেন। আলিয়াও অবশ্য হাসি থামাতে পারছিলেন না। এরপর বরুণ তাঁকে জড়িয়ে ধরেন।

কিছুদিন আগে মুক্তি পায় চলতি বছরের বহুল প্রতীক্ষিত হিন্দি ছবি ‘কলঙ্ক’-এর ট্রেইলার। এ ছবিতে রয়েছেন হেভিওয়েট তারকারা। বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুর ও সোনাক্ষি সিনহা রয়েছেন প্রধান ভূমিকায়।

অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’ প্রযোজনা করছেন নির্মাতা-প্রযোজক ও টিভি ব্যক্তিত্ব করণ জোহর। আগামী ১৭ এপ্রিল মুক্তি পাবে এ সিনেমা। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর