ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

কোয়েলের সঙ্গে ছবি নিয়ে নতুন তথ্য দিলেন জিৎ

২০১৯ এপ্রিল ১৬ ২২:১৫:২১
কোয়েলের সঙ্গে ছবি নিয়ে নতুন তথ্য দিলেন জিৎ

রাজ চক্রবর্তীর পরিচালনায় জিৎ-কোয়েল জুটি ফের পর্দায় আসতে প্রস্তুত। প্রায় তিন বছর পর বড়পর্দায় ফিরছে এই জুটি। ‘বেশ করেছি প্রেম করেছি’-এর পর তারা একসঙ্গে কাজ করছেন ‘শেষ থেকে শুরু’ ছবিতে। সম্প্রতি লন্ডন থেকে শুটিং সেরে ফিরেছে টিম। তারমধ্যে টুইটার অ্যাকাউন্টে নিজেই ছবি সম্পর্কে নতুন তথ্য দিয়েছিলেন সুপারস্টার।

জিৎ জানিয়েছিলেন, কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে শেষ থেকে শুরু-র ফার্স্টলুক। যেমন বলা তেমনি কাজ,পয়লা বৈশাখেই প্রকাশ্যে এল ছবির প্রথম পোস্টার। চরিত্রদের পোস্টারও মুক্তি পেয়েছে এই দিনই। ছবিতে পূজারিণীর ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। জিতের চরিত্রের নাম মাহিদ।

দেব-রুক্মিণীর কিডন্যাপের পোস্টার রিলিজের দিনই এই সংবাদ জানিয়েছিলেন জিৎ। ঠিক তার দু’দিনের মধ্যেই সামনে আনলেন পোস্টার। এ বছর ঈদে বক্স অফিস টক্করে থাকবে এই দুই মহারথীর ছবি।

জিৎ-কোয়েলের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে ঋতাভরী চক্রবর্তীকে। যদিও এদিন কেবলমাত্র এই জুটির ফার্স্টলুকই সামনে এসেছে। রাজ চক্রবর্তী এই থ্রিলার ছবি পরিচালনা করেছেন জিতের প্রযোজনা সংস্থার আওতায়। এই ছবি দিয়েই টলিউডে হাফ সেঞ্চুরি করলেন জিৎ। জানুয়ারিতেই শুরু হয়ে গিয়েছিল ছবির শুটিং। ঈদে মুক্তি পাওয়ার কথা ‘শেষ থেকে শুরু’-র।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর