ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬

অভিনেত্রী নবনীতাকেই বিয়ে করতে চলেছেন জিতু কমল

২০১৯ এপ্রিল ১৫ ২২:৪৫:১৩
অভিনেত্রী নবনীতাকেই বিয়ে করতে চলেছেন জিতু কমল

জিতু কমল বিয়ে করছেন, সেটা জানা ছিল কিন্তু কাকে বিয়ে করছেন সেই নিয়ে গতকাল পর্যন্ত কোথাও একটা ধোঁয়াশা ছিল। যদিও ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-তে প্রকাশিত ১৪ এপ্রিলের প্রতিবেদনে জানানো হয়েছিল যে টেলিপাড়ার বিশ্বস্ত সূত্রের খবর, অভিনেত্রী নবনীতা দাস-কেই বিয়ে করছেন তিনি।

নববর্ষের প্রাক্কালে জিতুর ফেসবুক স্টোরি বলে দিল, সূত্রের খবরটি একেবারেই সত্য। তাঁর ও নবনীতার একটি সেলফি পোস্ট করেছেন জিতু এবং সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। গতকাল সন্ধ্যায় তাঁর ফেসবুক স্টোরি-তেও ছিল দুজনের একটি দারুণ মিষ্টি সেলফি। এই মেগা-বিয়ের খবরটি পাওয়ার পর, গতকাল থেকেই সরগরম হয়ে উঠেছে টেলিপাড়া।

জিতু কমল ও নবনীতা দাসের বন্ধু ও প্রাক্তন সহ-অভিনেতা-অভিনেত্রীরা অনেকেই খুশি এই খবরে। জিতু কমলের বন্ধু, অভিনেতা রণজয় বিষ্ণু জানালেন, ”আমি গতকাল অর্থাৎ ১৪ এপ্রিল সকালে খবরটা পেয়েছি জিতুর থেকে। এতদিন কিচ্ছু বলেনি। তবে আমি সত্যিই খুব খুশি হয়েছি।” জিতু ও নবনীতাকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী জিতু কমলের প্রাক্তন সহ-অভনেত্রী প্রিয়ম চক্রবর্তীও। একই বার্তা দিয়েছেন জিতু ও নবনীতা দুজনেরই প্রাক্তন সহ-অভিনেতা রাজ ভট্টাচার্য।

২০১৫ সালে ‘দীপ জ্বেলে যাই’ ধারাবাহিক দিয়েই টেলি-নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন নবনীতা। ওই ধারাবাহিকে প্রধান খলনায়ক ছিলেন রাজ ভট্টাচার্য। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-র পক্ষ থেকে খবরটি পাওয়ার পরে রাজ বলেন, ”খুবই আনন্দের খবর। ওদের দুজনকেই জানাই অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।”

নবনীতার থেকে অভিনয়ের কেরিয়ারের হিসেবে জিতু বেশ অনেকটাই সিনিয়র। প্রায় দশ বছর হয়ে গেল তাঁর টেলিজগতে। তবে গত বছর থেকেই ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও মনোনিবেশ করেছেন তিনি। অ্যাডভেঞ্চারস অফ জোজো-তে একটি দারুণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এই বছরই সম্ভবত মুক্তি পাবে ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে তাঁর দুটি ছবি, ‘বিদ্রোহিনী’ ও ‘লাইমলাইট’। তার আগেই অবশ্য রয়েছে শুভকাজটি।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর