ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

ইউটিউবে ঝড় তুললো নিশো-তিশার ‘পুলিশ দ্য রিয়েল হিরো’

২০১৯ এপ্রিল ১৩ ২০:১৩:৩২
ইউটিউবে ঝড় তুললো নিশো-তিশার ‘পুলিশ দ্য রিয়েল হিরো’

জনপ্রিয় অভিনেতা আফরান নিশো তার ‘পুলিশ দ্য রিয়েল হিরো’ নাটক দিয়ে আবার আলোচনায় এলেন। নির্মাতা কাজল আরেফিন অমির নির্দেশনায় এ নাটকের ট্রেলার প্রকাশ হয়েছে বুধবার। সেটি দেখে দর্শক মন্তব্য করছেন, নিশো কী তামিল সিনেমায় অভিনয় করছেন?

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘সিনেমাওয়ালা’ প্রযোজিত ‘পুলিশ দ্য রিয়েল হিরো’ নাটকে মাত্র ১ মিনিট ৪০ সেকেন্ডের ট্রেলারে নিশোকে দেখা গেল পুলিশের পোশাকে ধুন্ধুমার অ্যাকশন অবতারে! ধুলো উড়িয়ে রেললাইন, মহল্লার অলিগলি তাড়িয়ে তিনি অপরাধীদের নাস্তানাবুদ করছেন। যেভাবে তামিল হিরোদের দেখা মেলে! ট্রেলারে এক ফাঁকে দেখা মিললো তানজিন তিশার সঙ্গে রোম্যান্টিক এক নিশোকেও!

রুপন্তি সানজিদা নামে একজন মন্তব্য করেছেন, ২০১৯ সালে বাংলা এক নাম্বার ট্রেলার দেখলাম। অন্য ট্রেলারগুলা দেখলে পুরো কাহিনী বলে দেওয়া যায়। কিন্তু এটা দেখে শুধু আগ্রহ বাড়লো। জোস হইছে। হবেই বা না কেন, নিশো বলে কথা! রাসেল আহমেদ লিখেছেন, পুরাই তামিল সিনেমার আভাষ! নিশো বস ইউ আর অ্যাওসাম!

কলকাতা থেকে তির্থাংকর বসু লিখেছেন, নিশো সবকিছুই পারে। লাভ ফ্রম কলকাতা। এছাড়া বেশিরভাগ মন্তব্য ছিল এমন, ভাই এটা বাংলা নাটক নাকি তামিল সিনেমার ট্রেলার দেখলাম? জাস্ট ওয়াও! ‘পুলিশ দ্য রিয়েল হিরো’ নাটকের নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, পুরো নাটকটি সিনেমার ফরম্যাটে বানিয়েচ্ছি। নাটকের মধ্যেই সিনেমা নির্মাণের শখ মিটিয়ে নিলাম। নাটকটি নিয়ে নির্মাতা অমি বলেন, যে ধরনের পুলিশ অফিসার সমাজকে বদলে দিতে পারেন, নিশো তেমনই একজন ‘সৎ পুলিশ অফিসারের’ চরিত্রে অভিনয় করেছেন।

ভালো পুলিশ অফিসার আছে, যাদের মন আপনার আমার চেয়েও নরম। তারা অনেক মানবিক। অন্যের সুখে সুখী হয়, আবার দুঃখে হয় দুঃখী। নাটকে এমন এক নিশোকে দেখা যাবে, যিনি অপরাধীদের কাছে দাবাং-এর সালমান খানের মতো অ্যাকশন। প্রেমিকার কাছে শাহরুখ খানের মতো রোমান্টিক, এলাকার ক্রিকেট খেলা হলে সেখানে সে সাকিব আল হাসান! সহকর্মীদের সঙ্গে বন্ধুর মতো মেশেন। পুলিশ হলেও তার জীবনযাপন একেক জায়গায় একের রকম। খুব স্মার্ট একজন পুলিশ অফিসার।’


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর