ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

আমিও এরইমধ্যে প্রস্তাব পেয়েছি: অপু বিশ্বাস

২০১৯ এপ্রিল ১৩ ১৯:৪১:৪১
আমিও এরইমধ্যে প্রস্তাব পেয়েছি: অপু বিশ্বাস

অপু বিশ্বাস। মাঝে বিরতিতে থাকলেও ঢালিউডের জনপ্রিয় এই মুখ আবারো চলচ্চিত্রে কাজ শুরু করেছেন। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ নামে নতুন এ ছবির বেশকিছু অংশের কাজ শেষ করেছেন তিনি।

এ ছবিতে তার বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করছেন। অন্যদিকে কলকাতার ‘শর্টকাট’ ছবিটিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও গৌরব চক্রবর্তী। অপু বিশ্বাস বলেন, আমি বেশি কাজের পক্ষে না। দেখে শুনে একটা-দুইটা ভালো কাজ করতে চাই। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির বাকি কাজ সামনে শুরু হবে। ছবির কাজটি ভালোভাবেই এগুচ্ছে।

আর ‘শর্টকাট’ ছবির সব কাজ শেষ। শুধু ডাবিং হলেই ছবিটি সামনে মুক্তি পাবে। এদিকে আকাশ আমিনের পরিচালনায় ‘সুন্দরী নারিকেল তেল’-এর বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছি। ভারতে বর্তমানে এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এ কাজটিও দর্শকরা সামনে দেখতে পাবেন। এই তো।

একটা কাজ শেষ করে অন্য একটা কাজে হাত দিতে চাই। তাড়াহুড়ো নেই আমার। কারণ একটা সময় দিন-রাত কাজ করেছি। এখন আমার ছেলে আব্রাম খান জয় স্কুলে যাচ্ছে নিয়মিত। তাকেও সময় দিতে হচ্ছে। বর্তমান সময়ে বেশ কয়েকজন চলচ্চিত্রের নির্মাতা, অভিনেতা-অভিনেত্রী ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

এরইমধ্যে ঢালিউডে পপি, নিপুণ, বিদ্যা সিনহা মিম, আঁচল, বিপাশা কবির, তানহা তাসনিয়া, চঞ্চল চৌধুরী, শিপন মিত্র, সানজু জন, ইমতুসহ অনেকেই ওয়েব সিরিজে কাজ করছেন। আপনি কেন এখনো ওয়েব সিরিজে কাজ করছেন না- এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমিও এরইমধ্যে ওয়েব সিরিজে কাজের প্রস্তাব পেয়েছি।

তবে আমি ওয়েব সিরিজে এখনই কাজ করতে চাই না। আরেকটু দেখতে চাই। চলচ্চিত্র নিয়েই আপাতত থাকতে চাই। পেছনে ফিরলে দেখা যায়, ২০০৬ সালে শাকিবের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে বড়পর্দায় জায়গা করে নেন অপু বিশ্বাস। এরপর অপুকে আর ফিরে তাকাতে হয়নি। তবে দীর্ঘ এক যুগের ক্যরিয়ারে নানা বাধা পেরিয়েছেন তিনি। দিয়েছেন দর্শকদের বেশকিছু সফল ছবি।

শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কের টানাপড়েন বর্তমানে তৈরি হলেও সব বাধা অতিক্রম করে নতুন লুকে এবং ভালো কাজ দিয়ে সামনের পথ পাড়ি দিতে চান অপু বিশ্বাস। বর্তমানে নিজের ওজনও কমাচ্ছেন তিনি। নিয়মিত জিমে সময় দিচ্ছেন। সামনের দিনগুলোতে বেশকিছু ভালো কাজ দিয়ে দর্শকের সামনে হাজির হতে চান ঢালিউডের এই গ্ল্যামার অভিনেত্রী।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর