ঢাকা, বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

শাহরুখ-আমিরকে প্রশংসায় ভাসিয়ে যা বললেন সালমান

২০১৯ এপ্রিল ১২ ২২:০৮:৫৭
শাহরুখ-আমিরকে প্রশংসায় ভাসিয়ে যা বললেন সালমান

বলিউডে ৩ খানের ব্যাপক আধিপত্য। বলিউডের বাদশাহ হিসেবে পরিচিত শাহরুখ খান। মি.পারফেক্টশনিস্ট হিসেবে খ্যাতি আমিরের। অন্যদিকে সাল্লু ভাই হিসেবে পরিচিত সালমান খান। এই তিন তারকার ছবি মানেই বক্স অফিসে ঝড়। যদিও বর্তমান সময়ে বাকি দুই খানের চেয়ে ঢের এগিয়ে সালমান খান।

কারণ গত দুই বছর ধরে ফ্লপের তকমা থেকে বেরুতে পারছেন না শাহরুখ খান। এদিকে আমির খানেরও এক ছবি হিট তো অন্য ছবি ফ্লপ। সেদিক থেকে সালমান খান দুই খানকে ছাড়িয়ে। সাম্প্রতিক সময়েও বাজরাঙ্গী ভাইজান, টিউবলাইট, টাইগার জিন্দা হ্যায় ও রেস-থ্রির মতো ছবি দিয়ে বক্স অফিস কাঁপিয়েছেন।

এরপরও বলিউডের এ সুপারস্টার মনে করেন, মাঝারি দক্ষতা নিয়েই টিকে আছেন তিনি। এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমকে সালমান আরো বলেন, ‘শাহরুখ খান কিংবদন্তি, আমিরও তাই। খারাপ সিনেমা দুই একটা হতে পারে কিন্তু তারা আবার ফিরে আসবে। আসলে, দুশ্চিন্তা তো আমার।

তাদের দক্ষতা কি শাহরুখ ও আমির তা জানে। আমি মানুষকে বলতে শুনেছি, আমাকে নিয়ে তারা নিশ্চিন্ত নয়। আমার বিষয় হচ্ছে, মাঝারি ট্যালেন্ট ও সৌভাগ্য নিয়ে টিকে আছি। প্রকৃতপক্ষে, আমি জানি না কিসের উপর নির্ভর করে টিকে আছি, কিন্তু টিকে আছি। উত্থান-পতন তো হয়-ই। সৃষ্টিকর্তার করুণায় আমার এত ভক্ত-অনুসারী।’

তিনি আরো বলেন, ‘দর্শকরা প্রেক্ষাগৃহে আমার সিনেমা দেখার জন্য অর্থ খরচ করে, তারা টেলিভিশনেও আমার সিনেমা দেখে এবং আমার শোগুলোতে আমাকে দেখতে চায়। আমি জানি না, এটা কতদিন চলবে, তবে যতদিন চলবে মানসিক অথবা শারীরিক যত সমস্যা আসুক না কেন আমার সেরাটা দিয়ে যাব।’

বর্তমানে দাবাং-থ্রি সিনেমার শুটিং করছেন সালমান খান। মুক্তির অপেক্ষায় আছে তার ভারত সিনেমাটি। এছাড়া সঞ্জয় লীলা বানসালির ইনশাআল্লাহ সিনেমায় দেখা যাবে এ অভিনেতাকে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর