ঢাকা, বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

সাইফ কন্যা সারাকে পুলিশি নোটিশ

২০১৯ এপ্রিল ১২ ০১:০৮:৩০
সাইফ কন্যা সারাকে পুলিশি নোটিশ

বলিউডের জনপ্রিয় নায়ক সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানকে নোটিশ পাঠিয়েছে পুলিশ। গত বছরের ডিসেম্বরে কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয় তার। রণবীর সিংয়ের সঙ্গে সিম্বা সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। একটু ভুলের জন্য এবার আইনের জটিলতায় পড়তে হলো তাকে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, হেলমেট না পরায় সারার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। এ বিষয়ে সারাকে একটি নোটিশও পাঠিয়েছে দিল্লি পুলিশ। এতে উল্লেখ করা হয়েছে, ট্রাফিক আইন ভঙ্গ করায় এ অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে ট্রাফিক বিভাগ।

একটি ছবিকে ঘিরেই এই বিপদের মুখোমুখি হয়েছেন সারা। বর্তমানে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘লাভ আজ কাল-টু’ সিনেমার শুটিং করছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির একটি শুটিং দৃশ্য ভাইরাল হয়। এতে দেখা যায়, মোটরবাইকে চড়ে আছেন কার্তিক-সারা। চালকের আসনে হেলমেট মাথায় কার্তিক, কিন্তু পেছনে হেলমেট ছাড়া বসে আছেন সারা। এই ছবি দেখেই পুলিশ সারার বিরুদ্ধে ব্যাবস্থা নিতে যাচ্ছে।

ট্রাফিক ডিপার্টমেন্ট মনে করছে, সারা অপরাধের শাস্তি না হলে অনেকেই তাকে দেখে হেলমেট ছাড়া মোটরবাইকে চড়তে উৎসাহিত হবে। তাই সারার কাছে নোটিস পাঠিয়েছে তারা। সাইফ আলী খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা লাভ আজ কাল। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির সিক্যুয়েল লাভ আজ কাল-টু। এটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী।

সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে হওয়ায় অনেক আগে থেকেই মিডিয়ার নজরে ছিলেন সারা। কিন্তু বলিউডে তার অভিষেকের পর তা আরো বাড়তে থাকে। কেদারনাথ ও সিম্বা মুক্তির পর আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন সাইফ কন্যা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর