ঢাকা, বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

কোহলির জন্য অভিনয় ছাড়ছেন আনুশকা

২০১৯ এপ্রিল ১১ ২১:৪৯:৪৫
কোহলির জন্য অভিনয় ছাড়ছেন আনুশকা

আনুশকা শর্মাকে সর্বশেষ রুপালি পর্দায় দেখা গেছে ‘জিরো’ ছবিতে। এ ছবিতে তাঁর সহ-অভিনেতা ছিলেন সুপারস্টার শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। কিন্তু ‘জিরো’র পর তিনি এখনো কোনো বলিউড প্রকল্পে চুক্তিবদ্ধ হননি।

চলমান আইপিএলে এখন আনুশকা শর্মাকে স্বামী ও ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে সঙ্গ দিতে দেখা যাচ্ছে। সিনেমায় তাঁর অনুপস্থিতির সুযোগে বি-টাউনে জোরালো জল্পনা, অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন আনুশকা। এর বদলে স্বামী কোহলির ক্রিকেট ক্যারিয়ারে অনুপ্রেরণা হতে চান তিনি।

ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, অভিনয়ের পরিবর্তে নতুন কনটেন্ট (আধেয়) তৈরিতে মনোযোগ দিচ্ছেন আনুশকা শর্মা। নিজের প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মসের ব্যানারে মুক্তি পাবে সেগুলো। তবে আনুশকা ও তাঁর প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ সূত্র ওই খবর নাকচ করে দিয়েছে।

সূত্রটি আরো বলেছে, অনুশকা শর্মা এখন বিরাটের জন্য তাঁর সময় উৎসর্গ করছেন। সামনেই আইসিসি বিশ্বকাপ-২০১৯। প্রথমবারের মতো এত বড় আসরে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন তিনি, তাই স্বামীর অনুপ্রেরণা হতে চান আনুশকা।

এর আগে খবর বেরিয়েছিল, মিডিয়ার অপ্রয়োজনীয় মনোযোগের কেন্দ্র হবেন বলে বিশ্বকাপ চলাকালে একসঙ্গে স্টেডিয়ামে যাবেন না আনুশকা।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যম ডিএনএ প্রতিবেদনে জানায়, ইংল্যান্ডে বিরাটের সঙ্গে আনুশকার ভ্রমণ নিশ্চয়ই মানসিকভাবে শক্তিশালী করবে ক্রিকেট অধিনায়ককে। তবে স্টেডিয়ামে একসঙ্গে যাবেন না তাঁরা। আলাদাভাবে ম্যাচ দেখতে যাবেন আনুশকা, স্টেডিয়ামে বসে বিরাটের জন্য উল্লাস করবেন।

ওই প্রতিবেদনে আরো বলা হয়, সাধারণত কোনো ট্যুরে দলের বাসেই যান ক্রিকেটারদের স্ত্রীরা। তবে আনুশকার পরিকল্পনা, নিজের জন্য আলাদা গাড়ি ভাড়া করবেন এবং স্টেডিয়াম পরিদর্শনের সব খরচ নিজেই বহন করবেন।

২০১৭ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন দুই দিগন্তের তারকা আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এ যুগল প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করেন অস্ট্রেলিয়ার সিডনিতে। একে অন্যের শক্তির উৎস এ তারকা-যুগল। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর