ঢাকা, বুধবার, ২৬ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

'তোমায় হৃদয়ের মণিকোঠায় রেখে দেব'

২০১৯ এপ্রিল ১১ ২০:৩৪:৪৭
'তোমায় হৃদয়ের মণিকোঠায় রেখে দেব'

তিনি টালিউড কুইন। জীবনে চড়াই-উৎরাই থাকুক না কেন, ঠোঁটের কোণায় হাসিটা লেগেই থাকে সব সময়। ওই যে শিল্পীরা যখন পারফর্ম করেন, তখন তার কোনো দুঃখ-কষ্ট থাকতে নেই। আর সেই কথাই ছত্রে ছত্রে বিশ্বাস করেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ব্যক্তিগত জীবনটা উতাল-পাথাল। ব্যক্তিগত জীবন নিয়ে বিপরীত মেরুতে থাকা মানুষগুলো বারবার কালিমালিপ্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু তিনি অবিচল। খুব একটা পাত্তা দেন না সেই সব সমালোচনায়। এসব বাদ দিয়ে জীবনটা নিজের ছন্দেই সাজিয়ে তুলতে ভালোবাসেন নায়িকা।

২০০৩ সালে অনেক ছোট বয়সেই শ্রাবন্তীর রাজীব বিশ্বাসের সঙ্গে প্রেম ও সেই সম্পর্ক বিয়েতে পরিণতি পায়। যদিও তখন শ্রাবন্তী অভিনেত্রী ও রাজীব বিশ্বাস পরিচালক হয়নি। শ্রাবন্তী-রাজীবের দীর্ঘ ১১ বছরের সম্পর্কের ইতি হয় ২০১৬ সালে।

শ্রাবন্তী ও রাজীবের বিবাহ-বিচ্ছেদের পর তাদের একমাত্র সন্তান ঝিনুক থাকে মা শ্রাবন্তীর সঙ্গেই। ধীরে ধীরে বড় হয়ে উঠছে সে। তারপর অবশ্য মাঝে বহু পানি গড়িয়েছে। শ্রাবন্তীর জীবনে এসেছিল নতুন প্রেম, মডেল কৃষ্ণ ভিরাজ। তবে সে সম্পর্কটা ছিল নেহাতই ক্ষণিকের। মুম্বাইয়ে ঘটা করে বাগদান অনুষ্ঠানের পর সে সম্পর্কও ভেঙে গেল। পাকাপাকিভাব ডিভোর্সও হয়ে গিয়েছে তাদের।

এর মধ্যেই ফের গুঞ্জন, ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে রোশন সিংয়ের সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী। রোশন পেশায় এক বিমান সংস্থায় কেবিন ক্রু। এই মুহূর্তে তাদের মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়। এই তো কিছুদিন আগে হোলিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের।

এবার তিনি সরাসরি জানিয়ে দিলেন, তুমি আমার চোখে চোখেই রয়েছে। তোমায় আমার হৃদয়ের মণিকোঠায় রেখে দেব। যাতে যখনই মন চায় তোমায় দেখতে পারব। আসলে শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। আর সেখানেই তিনি একটি হিন্দি গান শেয়ার করেছেন। যার বাংলা অর্থ করলে এটিই দাঁড়ায়।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর