ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬

এবারের আইপিএলে কোলকাতা ও দিল্লির ম্যাচে ফিক্সিং হয়েছে

২০১৯ এপ্রিল ০১ ০০:০২:১৬
এবারের আইপিএলে কোলকাতা ও দিল্লির ম্যাচে ফিক্সিং হয়েছে

তিনি আগে থেকেই জেনে গিয়েছিলেন, পরবর্তী বলে বাউন্ডারি মারবেন রবিন উথাপ্পা! হেঁয়ালি নয়। ঋষভ পন্থ বেশ জোর গলাতেই বলছিলেন, এই বলে তো এমনিতেও বাউন্ডারি হবে। সাম্প্রতিককালে স্টাম্প মাইক বড় বিড়ম্বনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। খেলতে খেলতে ম্যাচের পরিস্থিতি অনুযায়ী ক্রিকেটাররা অনেক কথাই বলে থাকেন।

কখনও সতীর্থকে উজ্জীবিত করতে! কখনও আবার বিপক্ষ ব্যাটসম্যানের মনোযোগ টলিয়ে দিতে! কিন্তু স্টাম্প মাইকে উঠে আসা সেই কথাগুলোই কখনও কখনও সমস্যায় ফেলে দিচ্ছে ক্রিকেটারদের।

এবার যেমন ফাঁপড়ে পড়লেন ঋষভ পন্থ। স্টাম্প মাইকে তাঁর বলা কথাগুলো ভাইরাল হল। অনেকে সেই কথাগুলো শুনে ম্যাচ ফিক্স-এর গন্ধও পেলেন!কলকাতার ব্যাটিংয়ের ৩.৪ ওভার চলছে তখন। কলকাতা সেই সময় এক উইকেট হারিয়ে ১৬ রান। তখনই ঋষভ আচমকা উইকেটের পিছন থেকে বলে উঠলেন, এই বলে তো এমনতিও চার হবে। রবিন উথাপ্পা তখন ব্যাট করছেন।

পন্থের কথাগুলো স্টাম্প মাইকে উঠল। সেই ভিডিও গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের বিশাল জনসমুদ্রের মাঝে। মুহূর্তে ভাইরাল হয়ে গেল তা। অনেক ক্রিকেট সমর্থক প্রশ্ন তুললেন, পরবর্তী বলে যে বাউন্ডারি হবে তা এত নিশ্চিতভাবে কী করে বলছেন পন্থ! অনেকে তো আবার সরাসরি বলে দিলেন, কলকাতা বনাম দিল্লির ম্যাচ ফিক্সড ছিল। না হলে পন্থ এতটা আত্মবিশ্বাস নিয়ে বলতে পারতেন না, পরের বলটায় চার হবে!

২০১৩ সালে বদনাম হয়েছিল আইপিএল। তার পর থেক নিন্দুকেরা বলেন, আইপিএল মানে আসলে জুয়ার ঠেক। ক্রিকেটের মোড়কে আসলে চলে জুয়া। ২০১৩ আইপিএল ফিক্সিংয়ের ছায়া যেন আরও একবার প্রকট হয়ে উঠল আবার। এবার সৌজন্যে ঋষভ পন্থ।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর