ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

বিএসএফ নারী সৈনিকের সঙ্গে অক্ষয়ের বক্সিং, দেখুন ভিডিওতে

২০১৯ মার্চ ২১ ০০:০৮:৪১
বিএসএফ নারী সৈনিকের সঙ্গে অক্ষয়ের বক্সিং, দেখুন ভিডিওতে

বলিউডের অন্যতম তারকা অভিনেতা অক্ষয় কুমার। কঠিন পরিশ্রমের জন্য খ্যাতি আছে এই ‘খিলাড়ি’র। আসছে এই নায়কের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেসারি’। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন পরিণীতি চোপড়া। এখন এ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত তাঁরা। এবার একটি ভিডিও অন্তর্জালে ঝড় তুলল, যেখানে ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) এক নারী সৈনিকের সঙ্গে বক্সিং খেলতে দেখা যাচ্ছে অক্ষয় কুমারকে। বক্সিং শেষে ওই সৈনিককে আলিঙ্গন করেন তিনি।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন অক্ষয় নিজেই। বলেছেন বিএসএফের প্রশিক্ষণ, আবেগ ও ভালোবাসার কথাও। ভিডিওটি এ পর্যন্ত ৩৪ লাখ ৬৯ হাজারের বেশিবার দেখা হয়েছে। এ ছাড়া ভক্তরা ইউটিউবেও আপলোড করেছেন ভিডিওটি। এর আগে দিল্লিতে বিএসএফ জওয়ানদের সঙ্গে একটি দিন কাটান অক্ষয় ও পরিণীতি। নিরাপত্তা কর্মকর্তাদের সামনে ‘সানু কেহেন্দি’ গানের তালে নাচেনও। সেসব অসাধারণ মুহূর্তের দৃশ্যও হাত ঘুরছে অন্তর্জালে।

‘কেসারি’ সিনেমায় অক্ষয়কে একজন পাঞ্জাবি শিখ চরিত্রে দেখা যাবে। এই নিয়ে তৃতীয়বারের মতো শিখ চরিত্রে অভিনয় করলেন অক্ষয়। এর আগে তিনি ‘সিং ইজ কিং’ ও ‘সিং ইজ ব্লিং’ সিনেমায় শিখের চরিত্রে অভিনয় করেন। ২১ জন শিখ সৈনিক ও ১০ হাজার আফগান আদিবাসীর যুদ্ধ, যা ‘ব্যাটেল অব সারাগাড়িহ’ নামে পরিচিত, সেই যুদ্ধের ওপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে ‘কেসারি’।

‘কেসারি’র চিত্রনাট্য ও পরিচালনা অনুরাগ সিংয়ের। ধর্ম প্রডাকশনস, কেপ অব গুড ফিল্মস, জি স্টুডিওস ও আজুরি এন্টারটেইনমেন্ট এ ছবি যৌথভাবে প্রযোজনা করছে। আগামীকাল (২১ মার্চ) হোলির দিনে মুক্তি পাচ্ছে ছবিটি। সূত্র : বলিউড বাবল

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর