ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫

মিমির রাই চরিত্রে মাতাবেন ফারিয়া

২০১৯ মার্চ ১৬ ১১:১৬:৪৫
মিমির রাই চরিত্রে মাতাবেন ফারিয়া

ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে অভিনেত্রী মিমি চত্রবর্তীকে যাদবপুর থেকে প্রার্থী করেছে মমতা বন্দোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল। নায়িকা বর্তমানে পুরোদমে নির্বাচনী প্রচারে ব্যস্ত। যার কারণে চুক্তিবদ্ধ হয়েও বিরসা দাশগুপ্তের ‘বিবাহ অভিযান’ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। বলে দিয়েছেন, তিনি আপাতত শুটিংয়ে সময় দিতে পারবেন না।

এই ছবিতে মিমির চরিত্রটির নাম ছিল রাই। তার বিপরীতে নায়ক অঙ্কুশ হাজরা। মিমি সরে দাড়ানোয় তার পরিবর্তে কাকে নেয়া হবে তাই নিয়ে গত দুদনি ধরে ছিল জল্পনা। অবশেষে অপেক্ষার অবসান। জানা গেল নতুন নায়িকার নাম। তিনি বাংলাদেশি মডেল ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। এবার রাই চরিত্র তাকেই দেখা যাবে।

নুসরাত ফারিয়া এর আগেও কলকাতার ছবিতে কাজ করেছেন। ওপার বাংলার সুপারস্টার জিতের বিপরীতে ২০১৬ সালে ‘বাদশা দ্য ডন’ ছবিতে তাকে প্রথম দেখা গিয়েছিল। এরপর ২০১৮ সালে ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিতে জিতের বিপরীতে তিনি আবার অভিনয় করেন।

অবশ্য অঙ্কুশ হাজরার বিপরীতেও তিনি এর আগে কাজ করেছেন। কিন্তু সেটি ছিল ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার সিনেমা। ২০১৫ সালে দুই দেশের প্রযোজনায় নির্মিত ‘আশিকী’ ছবিতে এ জুটিকে প্রথম দেখা যায়। দ্বিতীয়বারের মতো আবার জুটিবদ্ধ হলেন ‘বিবাহ অভিযান’-এর জন্য।

কলকাতার পরিচালক বিরসা দাশগুপ্তের নতুন এ ছবিটি তারকাবহুল। এখানে অঙ্কুশ হাজরা ও নুসরাত ফারিয়া ছাড়াও রয়েছেন প্রিয়াঙ্কা সরকার, অনিবার্ণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ ও সোহিনী চক্রবর্তী। ছবিটি রোমান্টিক কমেডি ঘরানার। তিন যুগলকে ঘিরে এর গল্প। শেষ পর্যন্ত ভালোবাসা যাদের এক করে।

এখানে নুসরাত ফারিয়ার রাই চরিত্রটি এমন যে, তিনি সারাদিন সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত থাকেন। সেখানে চ্যাটিং করতে করতে তিনি অনুপম নামে একটা ছেলের প্রেমে পড়েন। এই অনুপম ছেলেটা হচ্ছেন অঙ্কুশ হাজরা। ছয় মাস ছয় চালানোর পর তাকে বিয়ে করেন রাই। অনুপম আবার ভবানীপুরের টিপিক্যাল ভালো ছেলে।

রুদ্রনীল ঘোষ অভিনয় করছেন রজত চরিত্রে। যে নিজের খাটো উচ্চতা নিয়ে সব সময় হীনমন্যতায় ভোগেন। তার বউ মায়া সারাদিন টিভি সিরিয়াল নিয়ে ব্যস্ত থাকেন। মায়া চরিত্রে আছেন সোহিনী চক্রবর্তী।

এদিকে ঘটনার এক পর্যায়ে দেখা যায়, অনুপম ও রজত ছোটবেলার বন্ধু। তাই আসল মজা শুরু হয় রাই ও অনুপমের বিয়ের পর থেকে। বিয়ের পর কী হবে? তা জানতে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। কারণ খুব শিগিগির ছবিটি মুক্তি পাওয়ার কথা। যদিও দিন তারিখ এখনও ঠিক হয়নি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর