ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫

ঢাকাতেই কাজ শুরু করবো আমরা

২০১৯ মার্চ ১৬ ০১:০৮:১১
ঢাকাতেই কাজ শুরু করবো আমরা

চলতি বছর সবশেষ মাহিয়া মাহি অভিনীত ‘অন্ধকার জগৎ’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এ ছবিটি পরিচালনা করেন বদিউল আলম খোকন। এ ছবিতে ডিএ তায়েবের বিপরীতে অভিনয় করেন মাহি। চলতি বছর নতুন ছবির কাজ এখনো শুরু করেন নি তিনি।

তবে, ১৩ই মার্চ থেকে মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’ ছবির বাকি কাজ শুরু করার কথা ছিল মাহির। তবে, এ ছবির কাজ এখনো শুরু হয়নি। সেই সঙ্গে চলতি বছর এখনো ক্যামেরার সামনে দাঁড়ান নি এই চিত্রনায়িকা। মাহি গতকাল বলেন, ‘আনন্দ অশ্রু’ ছবির কাজটি শুরু হবার কথা থাকলেও এখনো শুরু হয়নি। কাজ গোছাতে হয়তো একটু সময় লাগছে পরিচালকের। আমার বিশ্বাস, খুব শিগগিরই এ ছবির শুটিংয়ে অংশ নেবো। আর নতুন কোনো ছবি আমি এখনো হাতে নেইনি।

তাই ‘আনন্দ অশ্রু’ ছবিতে কাজের মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়াবেন মাহি। এদিকে ‘আনন্দ অশ্রু’ ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, সব কাজ গুছিয়ে নিতে আরো এক সপ্তাহ লাগবে। তারপর মাহিসহ সবাই এ ছবির কাজে অংশ নেবে। ঢাকাতেই কাজ শুরু করবো আমরা। এ ছবিতে মাহিয়া মাহি ছাড়াও অভিনয় করছেন- সাইমন সাদিক, আলীরাজ, সুজাতা প্রমুখ।

এদিকে, মাহি অভিনীত ‘অবতার’, ‘মন দেব মন নেব’ নামের ছবি দুটি সামনে মুক্তি পাবে। উল্লেখ্য, নব্বইয়ের দশকে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত ছবির একটি শিবলী সাদিকের ‘আনন্দ অশ্রু’। শাবনূর ও সালমান শাহ অভিনীত ছবিটি ১৯৯৭ সালে মুক্তির পর ব্যাপক সাড়া ফেলে। এবার একই নামে মোস্তাফিজুর রহমান মানিক ‘আনন্দ অশ্রু’ মানবনামে নতুন ছবির কাজ করছেন। তবে, তিনি সবাইকে আগেই পরিষ্কার করে দিয়েছেন যে, এ ছবির গল্পটি আগের ছবির সিক্যুয়াল নয়। সম্পূর্ণ নতুন একটি গল্প দর্শকরা বড়পর্দায় দেখতে পাবেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর