ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

সাবেক প্রেমিকের সঙ্গে আলিয়ার গোপন চ্যাট ফাস

২০১৯ মার্চ ১৪ ২২:২৫:১৭
সাবেক প্রেমিকের সঙ্গে আলিয়ার গোপন চ্যাট ফাস

একসময় সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ যুগল আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা। সেই সম্পর্ক টেকেনি। তবে বিচ্ছেদের পরও এ যুগল আন্তরিক সম্পর্ক বজায় রেখে চলেছেন। দুজনই স্বীকার করেছেন, অনেক স্মৃতি আছে তাঁদের, যা চিরস্মরণীয়।

আলিয়া ভাট এখন ভালোবাসার মানুষ খুঁজে পেয়েছেন। প্রেম করছেন ‘সঞ্জু’ তারকা রণবীর কাপুরের সঙ্গে। কিন্তু বিভিন্ন ইভেন্ট বা পার্টিতে তো সাবেক প্রেমিকের সঙ্গে দেখা হয়েই যায়। সেসব দেখায় পাওয়া যায় না কালোরক্তের আঁচ। সামাজিক যোগাযোগমাধ্যমেও আন্তরিক তাঁরা। একে অপরকে শুভ কামনা জানান।

সাবেক প্রেমিক-প্রেমিকার আন্তরিকতার আরেকটি উদাহরণ সৃষ্টি করলেন আলিয়া-সিদ্ধার্থ। আলিয়ার ‘কলঙ্ক’ ছবির টিজার মুক্তি পেয়েছে সম্প্রতি। অভিনন্দন জানাতে ভোলেননি সাবেক প্রেমিক সিদ্ধার্থ। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে অভিনন্দন জানিয়েছেন পুরো টিমকেই। আর আলিয়াও ওই শুভ কামনার প্রতিদান দিয়েছেন, ধন্যবাদ জানাতে ভোলেননি।

যৌথভাবে কাজ করার সময় সিদ্ধার্থ ও আলিয়া সবার নজরে আসেন। ২০১২ সালে করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে অভিষেক হয় দুজনেরই। এরপর করেন ‘কাপুর অ্যান্ড সনস’।

গত মাসে একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে সিদ্ধার্থের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে কথা বলেন আলিয়া। বলেন, ‘সিডের (সিদ্ধার্থ) জন্য আমার অনেক ভালোবাসা ও শ্রদ্ধা। ইন্ডাস্ট্রিতে আমরা একসঙ্গে শুরু করেছিলাম। দীর্ঘদিন ধরেই তাঁকে আমি চিনি এবং আমাদের রয়েছে অনেক ইতিহাস। সত্যি বলছি, কখনোই কোনো ইস্যু তৈরি হয়নি। ওর জন্য আমার হৃদয়ে ইতিবাচকতা ছাড়া আর কিছুই নেই। আমি নিশ্চিত, সেও একই শুভ কামনা করে। আমাদের জীবনে রয়েছে একাধিক মাইলফলক। ভালোই ছিলাম আমরা। কোনো তিক্ততা নেই।’

তার আগে নির্মাতা-প্রযোজক করণ জোহর সঞ্চালিত জনপ্রিয় টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ একই কথা বলেছিলেন সিদ্ধার্থ। আলিয়ার সঙ্গে তাঁর বিচ্ছেদে কোনো কালোরক্ত ছিল না বলে জানিয়েছিলেন তিনি।

সিদ্ধার্থকে সঞ্চালক করণ জোহর জিজ্ঞেস করেছিলেন, বিচ্ছেদ হওয়ার পেছনে কি কোনো কঠিন মুহূর্ত আছে? ‘না, সেভাবে ভাবি না। অনেক সময় পেয়েছি। একটাই কারণ—দুজন মানুষ আর একসঙ্গে থাকতে চাইছে না। অনেক উত্থান-পতন আছে’, বলেন সিদ্ধার্থ। তিনি জানান, তাঁদের দুজনের কত যে ‘ইতিহাস’ আছে।

‘আমার প্রথম শট ওঁর (আলিয়া) সঙ্গে। আমরা রাধার গান করেছিলাম। অনেক ইতিহাস রয়েছে আমাদের’, যোগ করেন সিদ্ধার্থ।

আলিয়া এখন রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন। গুঞ্জন আছে, চলতি বছরেই আংটিবদল হতে পারে তাঁদের। অন্যদিকে, সিদ্ধার্থের সঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজের প্রেমের গুঞ্জন ছিল, পরে যুক্ত হয় কিয়ার আদভানির নাম। যদিও এসব খবর নিশ্চিত নয়। এখন সিদ্ধার্থের পাশে যুক্ত হয়েছে নবাগত তারা সুতারিয়ার নাম, যিনি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে অভিষেক করবেন। সূত্র : বলিউড বাবল


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর