ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

কারিনার ব্লক লিস্টে আছে যে সকল তারকারা

২০১৯ মার্চ ১৪ ২২:১১:৪০
কারিনার ব্লক লিস্টে আছে যে সকল তারকারা

কারিনা কাপুরের নাম এলেই প্রথমে আসে তাঁর ফায়ারব্র্যান্ড ব্যক্তিত্বের কথা। নিন্দুকেরা কী বললেন, তার পরোয়া না করে মনের সবটুকুই প্রকাশ করেন এ অভিনেত্রী। জে পি দত্তের ‘রিফুজি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় তাঁর। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এ সুন্দরীকে। ‘কাভি খুশি কাভি গম’ অভিনেত্রী এবার তাঁর ঘনিষ্ঠ বন্ধু আরবাজ খানের সঙ্গে আলাপে বসেছেন, তাতে উঠে এসেছে মজার মজার তথ্য।

সম্প্রতি অভিনেতা-প্রযোজক ও টিভি ব্যক্তিত্ব আরবাজ খানের নতুন চ্যাট শো ‘পিঞ্চ’-এ নানা প্রশ্নের উত্তর দেন কারিনা কাপুর। এই শোটি খুব মজার। সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা যেসব অস্বস্তিকর মন্তব্য বা প্রশ্ন ছুঁড়ে দেন তারকার উদ্দেশে, সেসবের উত্তর দেবেন অতিথিরা। একটি পর্বে অতিথি হয়েছেন কারিনা। সেখানেই বেবোকে আরবাজ জিজ্ঞেস করেন, সামাজিক মাধ্যমে কাদের তিনি ফলো, আনফলো বা ব্লক করতে চান। অবশ্য তিন তারকার নামও উচ্চারণ করেন আরবাজ। কারিনা বলেন, কার্তিক আরিয়ান, রণবীর সিং ও অক্ষয় কুমার, তিন জনকেই ব্লক করতে চান তিনি।

‘বীরে দ্য ওয়েডিং’ অভিনেত্রী কারিনা কাপুর আরো জানিয়েছেন, তাঁর মুঠোফোনের পাসওয়ার্ড জানেন একজন। তবে সেই ব্যক্তিটি স্বামী সাইফ আলি খান নন। তিনি হলেন ‘গোল্ড’ তারকা অক্ষয় কুমার। কারিনা ও অক্ষয় তাঁদের ক্যারিয়ারে বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধেছেন। আবার তাঁদের দেখা যাবে ‘গুড নিউজ’-এ। শুধু অনস্ক্রিনেই নয়, অফস্ক্রিনেও ভালো বন্ধুত্ব কারিনা-অক্ষয়ের। দুজন দুজনকে যথেষ্ট সম্মান করেন।

করণ জোহরের ‘গুড নিউজ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত কারিনা কাপুর খান। ছবিতে অন্তঃসত্ত্বার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে আরো গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদভানি। এ ছাড়া রেডিও শো ‘হোয়াট ওম্যান ওয়ান্ট’ সঞ্চালন করছেন কারিনা। এ ছাড়া করণ জোহরের ইতিহাস-আশ্রিত ছবি ‘তাখত’-এও কাজ করছেন কারিনা কাপুর। সূত্র : বলিউড বাবল


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর