ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫

রাম চরণের নায়িকা হচ্ছেন আলিয়া

২০১৯ মার্চ ১৪ ১৮:১৪:২৩
রাম চরণের নায়িকা হচ্ছেন আলিয়া

সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রাম চরণ) নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প তৈরি। এতে রাম চরণের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে। অন্যদিকে জুনিয়র এনটিআরের বিপরীতে পর্দায় হাজির হবেন কোল্ড ফিট, ওয়ার অব দ্য ওয়ার্ল্ড, পন্ড লাইফখ্যাত হলিউড অভিনেত্রী ডেইজি এডগার জোনস। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অজয় দেবগন।

প্রাথমিকভাবে সিনেমাটির নাম রাখা হয়েছে ট্রিপল আর। শুরু থেকেই সিনেমাটি নিয়ে কৌতূহলী ছিলেন দর্শকরা। তবে এটি নিয়ে এতদিন বিস্তারিত কিছুই জানাননি নির্মাতারা। অবশেষে আজ বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে সিনেমার গল্প কেমন হবে ও নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন তারা।

নির্মাতা এস এস রাজামৌলি বলেন, ‘আমরা আত্মবিশ্বাসী যে, প্রথম দৃশ্যের ১৫ মিনিট পর দর্শক ভুলে যাবেন পর্দায় জুনিয়র এনটিআর ও রামচরণ অভিনয় করছেন। এরপর তারা শুধু তাদের চরিত্র দেখবেন। দুইটি চরিত্রই অনেক শক্তিশালী ও ভারসাম্যপূর্ণ।’ জুনিয়র এনটিআর বলেন, ‘আমি ট্রিপল আর করছি এস এস রাজামৌলির জন্য। এছাড়া, আমাদের দুজনের মধ্যে যথেষ্ট আত্মবিশ্বাস রয়েছে। এটি একটি মিশ্রণ।’

রাম চরণ বলেন, ‘এই সিনেমার অংশ হতে পেরে আমি খুবই খুশি এবং এটি আমার বেশ পছন্দ হয়েছে। এক বছর আগে বিমানবন্দরে যাওয়ার পথে এস এস রাজামৌলির সঙ্গে আমার দেখা হয়। তারাকও (জুনিয়র এনটিআর) সেখানে ছিল। আমাকে দেখে সে প্রশ্ন করে, তুমি এখানে কী করছ? রাজামৌলি আমাদের দুজনকে ভেতরে নিয়ে যায় এবং সিনেমার ঘোষণা দেয়। আমরা ভীষণ খুশি হই। তার সঙ্গে আলিঙ্গন করি ও আমাদের ভালোলাগার বিষয়টি জানাই।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর