ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

তবে কি স্বামীর সাথে বিচ্ছেদের সুর বাজছে ফারিয়ার

২০১৯ মার্চ ১৪ ১১:৫৭:৪৪
তবে কি স্বামীর সাথে বিচ্ছেদের সুর বাজছে ফারিয়ার

শবনম ফারিয়া জনপ্রিয় টিভি অভিনেত্রী। গেলো বছর ‘দেবী’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। ছবিটি দর্শক মহলে বেশ সাড়া ফেলে। এর কিছুদিন আগেই তিনি তার বিয়ের খবর প্রকাশ করেন। বিয়ের পর দাম্পত্য জীবন ও অভিনয় জীবন নিয়ে বরাবই সংবাদের শিরোনম হন তিনি।

সম্প্রতি ফেসবুকে স্মামী ও ব্যাক্তিগত জীবন নিয়ে তিনি লম্বা স্ট্যাটাস দেন। এর কয়েকদিন পরই ফেসবুকে লাইভে এসে তার ভক্তদের সাথে কথা বলেন। লাইভ ভিডিওতে তিনি কয়েকজন ভক্তকে সরাসরি ভিডিও কলে নেন। দিবাগত রাতে ভক্তদের লাইভে নিয়ে কথা বলতেই তার স্বামীর কথা বলতেই কেটে দেন।

এরপর ফারিয়ার স্মামীর সম্পর্কে অনেকে জানতে চাইলে তিনি তাদের কোনও মন্তব্য করেননি। পরেরদিন অনেকে ভিডিওর কমেন্টে জানতে চাইলে তিনি পুরো ভিডিও ডিলেট করে দেন।

এ বিষয়ে ফারিয়ার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ‘ব্যক্তিগত জীবনে ঝামেলা থাকবেই। তবে যতটা ঝামেলা না ততোটা ভালোবাসাও না। বুঝে নিতে হবে আপনাদের মানুষ কখন এমন স্ট্যাটাস দেয়। তার কথা থেকে ধারণা করা যায় তবে কী স্বামী অপুর সাথে বিচ্ছেদের সুর বাজছে? এমন কথারই ইঙ্গিত দেয় ফারিয়ার বক্তব্য।

উল্লেখ্য, ২০১৮ সালের ১৮ ডিসেম্বর স্বামী অপুর সঙ্গে তোলা বিয়ের একটি ছবি পোস্ট করে নিজের বিয়ের খবর জানান দিয়েছিলেন শবনম ফারিয়া। বেসরকারি বিপণন সংস্থা এশিয়াটিক জে ডব্লিউটির জ্যেষ্ঠ ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কর্মরত অপুর সঙ্গে তিন বছর ধরে জানাশোনা ছিল বলে জানিয়েছিলেন শবনম।

২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে অপুর অঙ্গে ফারিয়ার বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব ধীরে ধীরে প্রেমের দিকে গড়ায়। অবশেষে বিয়ের মাধ্যমে আবদ্ধ হন এই প্রেমিক জুটি। চলতি বছরের ফেব্রুয়ারিতে জমকালো আয়োজনে বিবাহোত্তর সংবর্ধণা অনুষ্ঠান হয়।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর