ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

যেভাবে বলিউডে গিয়েছেন বাংলাদেশের সিমলা

২০১৯ মার্চ ১৪ ১১:৩৪:০১
যেভাবে বলিউডে গিয়েছেন বাংলাদেশের সিমলা

দশ বছরের বেশি সময় ধরে ক্যারিয়ারে ভাটা চলছে অভিনেত্রী সিমলার। অনেকদিন হয় নতুন সিনেমাতে কাজ করেননি। সর্বশেষ তাকে দেখা যায় ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামের একটি ছবিতে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী একজন নায়িকা হয়ে ক্যারিয়ারের এই পতন হতাশায় নিমজ্জিত করেছে সিমলাকে।

কয়েকদিন আগে চট্টগ্রামে ঘটে যাওয়া বিমান ছিনতাইয়ের ঘটনায় জড়িত পলাশের কারণে আলোচনায় আসেন এ অভিনেত্রীও। কারণ বিমান ছিনতাইয়ের সঙ্গে জড়িত সেই যুবকের সঙ্গে বিয়ের খবরও প্রকাশ পায় সিমলার। তবে সে সময়ে তিনিা জানান, সেই সংসার আর নেই তাদের। নানা কারণে দাম্পত্যজীবনের সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি তারা।

এদিকে খোঁজ নিয়ে জানা গেল, বর্তমানে দেশে নেই সিমলা। ভারতের মুম্বাইয়ে অবস্থান করছেন তিনি। সেখানে মীরা রোড নামে এলাকায় অনেকদিন ধরেই বাস করছেন তিনি।

জানতে চাইলে সিমলা বলেন, ‘শখের বশেই’ মুম্বাইয়ে থিতু হয়েছেন তিনি। তরুণ পরিচালক অর্পণ রায় চৌধুরীর ‘সফর’ নামে একটি হিন্দি চলচ্চিত্রের মধ্য দিয়ে বলিউডে যাত্রা করেন ঢাকাই ছবির এ অভিনেত্রী। গত বছরের শেষভাগে কলকাতা হয়ে মুম্বাইয়ের ভাড়া ফ্ল্যাটে উঠেছেন তিনি।

তিনি বলেন, শখের বশে এখানে এসেছি। যতদিন ভালো লাগে ততদিন কাজ করবো। এখানেই সারাজীবন কাজ করতে হবে এমন না। ‘সফর’র পর আপাতত নতুন কোনো চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হননি তিনি। নতুন একটি ইন্ডাস্ট্রিতে এলে অনেক ধ্যান নিয়ে কাজ করতে হয়। আপাতত সবকিছু গুছিয়ে নিচ্ছি।

বাংলাদেশি অভিনেত্রী হিসেবে মুম্বাইয়ে কাজ করতে গিয়ে ভাষাগত জটিলতায় পড়ার কথা জানালেন তিনি। কোর্স করে হিন্দি ভাষাটা রপ্ত করেছি। এখনও পুরোপুরি পারি না; চালিয়ে নেওয়া যায় আরকি। তাছাড়া কাজের জায়গাটা প্রায় একই রকম। আমাদের অভিনয়ই তো করতে হয়।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর