ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫

অন্তঃসত্ত্বার গুঞ্জন, হাসপাতালে প্রিয়াঙ্কা

২০১৯ মার্চ ১৩ ২১:৪৭:১৩
অন্তঃসত্ত্বার গুঞ্জন, হাসপাতালে প্রিয়াঙ্কা

মার্কিন পপতারকা নিক জোনাসের সঙ্গে বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার রাজকীয় বিয়ে দিয়ে শেষ হয় ২০১৮ সাল। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে চার হাত এক করেন তাঁরা। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা ভক্তদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স।

পরিবার শুরুর পর থেকে নিকইয়াঙ্কার ভক্তরা চাইছেন, তাঁদের ঘর আলো করে সন্তান আসুক। বিয়ের পর বেশ কয়েকটি সাক্ষাৎকারে ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক তাঁদের পরিবার পরিকল্পনার কথা জানান। সম্প্রতি মার্কিন সাংবাদিকরা বেশ কয়েকটি ছবি তোলেন প্রিয়াঙ্কার, সেই ছবিগুলোতে ‘বেবি বাম্প’-এর আঁচ পান ভক্তকুল। গুঞ্জন চরমে ওঠে, সন্তানের মা হচ্ছেন প্রিয়াঙ্কা।

তবে এ বিষয়ে এখন পর্যন্ত মুখ খুলেননি প্রিয়াঙ্কা বা নিক। এদিকে অন্তঃসত্ত্বার গুজবের মধ্যে মাকে নিয়ে প্রিয়াঙ্কার হাসপাতালে যাওয়া নিয়ে ফের আলোচনার টেবিলে এলেন তিনি।

ডেকান ক্রনিকেল জানায়, আকাশ আম্বানি ও শ্লোক মেহতার বিয়েতে অংশ নেওয়ার পর মা মধু চোপড়াকে নিয়ে দ্রুত মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে যান প্রিয়াঙ্কা। মাকে নিয়ে অনেকটাই গোপনে প্রিয়াঙ্কার হাসপাতালে যাওয়া নিয়ে ভক্তদের মনে গুঞ্জন আরও বেড়ে যায়। তখন বলিউডের অলিগলিতে বলতে শোনা যায়, তবে কি সত্যি সত্যিই প্রিয়াঙ্কা অন্তঃসত্ত্বা?


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর