ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

সালমানের ভাই আরবাজের ব্যাংক ব্যালান্স জিরো

২০১৯ মার্চ ১৩ ২০:৫৭:০১
সালমানের ভাই আরবাজের ব্যাংক ব্যালান্স জিরো

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিল) চলাকালে একবার জুয়া কেলেঙ্কারির খাতায় নাম উঠেছিল বলিউড সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ খানের। ওই ঘটনায় আহত হয়েছিল পুরো ভারত। গুঞ্জন উঠেছিল, ওই জুয়ায় তিনি কমপক্ষে তিন কোটি রুপি হারিয়েছেন। জুয়াড়িদের সঙ্গে যোগাযোগ নিয়ে সে সময় আরবাজ খানকে জিজ্ঞাসাবাদ করেছিল মুম্বাইয়ের থানে পুলিশ। পরে পুলিশ জানায়, জুয়াড়িদের সঙ্গে যোগাযোগ ছিল তাঁর।

সম্প্রতি উদ্বোধন করা হয় নির্মাতা-প্রযোজক ও টিভি ব্যক্তিত্ব আরবাজ খানের নতুন চ্যাট শো ‘পিঞ্চ’। সেখানে অতিথি হন ‘বীরে দ্য ওয়েডিং’ অভিনেত্রী কারিনা কাপুর খান। এই শোতেই আরবাজের ব্যাংক ব্যালান্স নিয়ে বিদ্রূপ করেন একজন টুইটার ব্যবহারকারী। সেটি পড়ে শোনান কারিনা।

টুইট-বার্তায় ওই ভদ্রলোক লেখেন, “সূত্র বলছে, আরবাজ খানের ব্যাংক স্টেটমেন্টস দেখার পর থানে পুলিশ সব তদন্ত বন্ধ করে দেয়। পরে কনস্টেবল পাতিল একশ রুপিসহ একটি বিড়ি আরবাজের হাতে ধরিয়ে দিয়ে বলেন, ‘এই নাও, মিনিমাম ব্যালান্স তো মেইনটেইন করবা। নয় তো ফাইন হয়ে যাবে।’”

ওই টুইট-বার্তা শুনে হেসে ওঠেন আরবাজ খান। বলেন, ‘একদম সত্যি কথা। আমার অ্যাকাউন্টে এক পয়সাও নেই।’ ‘দাবাং’ ও ‘দাবাং টু’র মতো ব্লকবাস্টার সিনেমা প্রযোজনা করেছেন আরবাজ খান। তাই আরবাজ যে ঋণখেলাপি, তা বিশ্বাসই করেননি কারিনা কাপুর। এই অভিনেত্রী বলেন, ‘এমন হতেই পারে না! আপনি তো সুপারহিট সিনেমা বানিয়েছেন!’

জনপ্রিয় ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’ প্রযোজনা করবেন আরবাজ খান। এই ছবিতে দেখা যাবে সালমান খানকে, যাঁর ‘চুলবুল পান্ডে’ চরিত্রটি তুমুল জনপ্রিয়। শিগগিরই এ ছবির শুটিং শুরু হবে। শোনা যাচ্ছে, ৯০ থেকে ১০০ দিন এই ছবির শট নেওয়া হবে। ছবিতে সালমানের স্ত্রী ‘রাজ্য’ চরিত্রে অভিনয় করবেন সোনাক্ষি সিনহা।

এ বছরেরই ক্রিসমাসে ‘দাবাং থ্রি’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। একই দিনে মুক্তির কথা রয়েছে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুন আক্কিনেনি ও ডিম্পল কাপাডিয়া। সূত্র : ইন্ডিয়া টুডে


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর