ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

বিয়ের পিঁড়িতে বসছেন এবার প্রিয়াঙ্কার বোন

২০১৯ মার্চ ১৩ ২০:৩৩:২৫
বিয়ের পিঁড়িতে বসছেন এবার প্রিয়াঙ্কার বোন

চলচ্চিত্র অঙ্গনের কারো বিয়ে মানেই রাজকীয় আয়োজন। তুমুল তরঙ্গ ওঠে পুরো সিনেপাড়ায়। ‘পিকে’ তারকা আনুশকা শর্মার পর অনেক অভিনেত্রীই বিবাহিত জীবনে প্রবেশের কথা ভাবছেন, একইসঙ্গে চালিয়ে যেতে চাইছেন ক্যারিয়ারও।

গত বছরের ডিসেম্বরে মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাসের সঙ্গে বিশাল আয়োজনে প্রিয়াঙ্কা চোপড়া গাঁটছড়া বাঁধার পর একটি প্রশ্ন ঝুলছে—প্রিয়াঙ্কার ছয় বছরের ছোট কাজিন পরিণীতি চোপড়া কি শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন?

৩০ বছর বয়সী অভিনেত্রী পরিণীতি চোপড়া এখন তাঁর আসন্ন ‘কেসারি’ সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত, যে ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে সেই প্রশ্নটিই ঘুরেফিরে এলো।

বিয়ের পরিকল্পনা নিয়ে জিজ্ঞাসার পর সহাস্যে পরিণীতি চোপড়া বললেন, ‘ওদের (প্রিয়াঙ্কা-নিক) সঙ্গে আমার জীবনের কী সম্পর্ক, বন্ধু? তাঁরা যা চেয়েছে, তা করেছে। এখন আমার কোনো পরিকল্পনা নেই। ওসব ভাবিও না! যদি জীবনে বিয়ে করতেই হয়, তবে যেদিন সবদিক থেকে প্রস্তুত হব, সেদিনই করব। এখন নয়। এখন ওসব নিয়ে ভাবছিই না।’

বোন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিজের বয়সের তুলনা করে ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা বলেন, ‘ও তো ৩৬ বছরে বিয়ে করেছে! ওর বয়সেও যদি বিয়ে করি, তবে এখনো আমার ছয় বছর হাতে আছে।’

প্রিয়াঙ্কা চোপড়ার বয়স ৩৬ বছর আর তাঁর স্বামী নিক জোনাসের বয়স ২৬। অবশ্য বিয়ে নিয়ে পরিবারের লোকজনের মনোভাবের কথাও তুলে ধরেন পরিণীতি। বলেন, দেরিতে বিয়ে বা বিয়েই না করা—এসব চোপড়া পরিবারে কোনো ইস্যুই নয়।

‘চোপড়া পরিবার খুব শান্ত পরিবার। যদি কখনো আমার পরিবারের লোকজনের সঙ্গে আপনাদের সাক্ষাৎ হয়, দেখবেন, এই পরিবারের অনেক অর্জন আছে। তারা তাদের কাজ নিয়ে ব্যস্ত। আমার বড় কাজিন এখনো বিয়ে করেনি। আমাদের পরিবারে মিমি দিদিই (প্রিয়াঙ্কা) প্রথম ও বড় মেয়ে, যে বিয়ে করল। আমার ১৪ জন কাজিন আছে, তাদের মধ্যে বিয়ে করেছে মাত্র দুজন। প্রায়ই সবারই বয়স ৩০, কেউ বিয়ে করেনি। এবার বুঝুন, এমনই পরিবার আমরা!’, বলেন পরিণীতি চোপড়া।

‘কেসারি’ সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধেছেন পরিণীতি চোপড়া। আগামীতে তাঁকে দিবাকর ব্যানার্জির ‘সন্দীপ অর পিংকি ফারার’ ছবিতে অর্জুন কাপুরের বিপরীতে দেখা যাবে। সূত্র : ইন্ডিয়া টিভি


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর