ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

নায়িকা বিপাশার সঙ্গে সংগীতশিল্পী আসিফের প্রথম

২০১৯ মার্চ ১৩ ১৯:৪৫:৩৭
নায়িকা বিপাশার সঙ্গে সংগীতশিল্পী আসিফের প্রথম

এই প্রথম একসঙ্গে জুটি বেঁধে কাজ করলেন সংগীতশিল্পী আসিফ আকবর ও চিত্রনায়িকা বিপাশা কবির। আসিফের গাওয়া গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে দু’জনকে। নায়িকা বিপাশা কবির বলেন, ‘অনেক আগে থেকেই আসিফ ভাইয়ের সাথে খুব ভালো সম্পর্ক রয়েছে। কিন্তু এতোদিনেও তার সঙ্গে আমার কাজ করার সুযোগ হয়ে উঠেনি। এই মিউজিক ভিডিওটির মাধ্যমে প্রথমবার একসঙ্গে কাজ করছি আমরা।’

বিপাশা বলেন, এখানে একটি মজার বিষয় হলো- এতে দ্বৈত চরিত্রে আমাকে দেখা যাবে। এর আগে কখনো দ্বৈত চরিত্রে দেখা যায়নি আমাকে। এতে দর্শকরা দুজন বিপাশাকে দেখতে পাবেন। আশা করছি, দর্শকদের খুব ভালো লাগবে। ‘তুই আমার সূর্যমুখী তুই আমার চন্দ্রমুখী’ শিরোনামের গানটির কথা ও সুর করেছেন মারজুক রাসেল। মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন মিরাজ।

আজ বুধবার সকালে ফ্যান্টাসি কিংডমে মিউজিক ভিডিওটির চিত্রধারণের কাজ শুরু হয়েছে। এছাড়া ঢাকার বিভিন্ন স্থানে এর শুটিং হবে। খুব শিগগির এস. এস. মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে এটি অবমুক্ত করা হবে বলেও জানান বিপাশা কবির।

লাক্স সুন্দরী প্রতিযোগিতা দিয়ে আসা তারকা বিপাশা কবির এর প্রথম সিনেমায় অভিষেক হয় ‘ভালোবাসার রং’ সিনেমায় আইটেম গানে পারফর্মের মাধ্যমে। এরপর তিনি প্রায় ৫০টির বেশি সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন তিনি। আইটেম গানের পাশাপাশি বিপাশা কবির এখন নায়িকা হিসেবেও বেশ কিছু চলচ্চিত্রে কাজ করেছেন। সম্প্রতি ‘জার্নি’ শিরোনামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন বিপাশা কবির।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর