ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫

শাহরুখ খানকে ছাড়িয়ে গেলেন সংগীতশিল্পী নেহা কক্কর

২০১৯ মার্চ ১২ ২২:৪৯:৫৬
শাহরুখ খানকে ছাড়িয়ে গেলেন সংগীতশিল্পী নেহা কক্কর

সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় বলিউড সংগীতশিল্পী নেহা কক্কর। ছবি ও ভিডিও শেয়ারের মাধ্যম ইনস্টাগ্রামে সম্প্রতি তাঁর ফলোয়ার বা অনুসরণকারীর সংখ্যা ২০ মিলিয়ন ছাড়িয়েছে। ফলোয়ার সংখ্যায় বলিউড বাদশাহ শাহরুখ খানকে ছাড়িয়ে গেলেন তিনি। তা ছাড়া সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সবচেয়ে অনুসরণ করা ভারতীয় শিল্পী এখন নেহা কক্কর।

বলিউড সংগীতশিল্পীদের মধ্য অন্যতম জনপ্রিয় নেহা কক্কর। ‘মানালি ট্র্যান্স’, ‘ওঁচি হ্যায় বিল্ডিং টু পয়েন্ট জিরো’, ‘কালা চশমা’, ‘কর গ্যায়ি চুল’, ‘লন্ডন ঠমকড়া’, ‘ধাতিং নাচ’সহ অসংখ্য চার্টবাস্টার রয়েছে এ শিল্পীর। তাঁর গাওয়া ‘সত্যমেভ জয়তে’ ছবির ‘দিলবার’, ‘সিম্বা’র ‘আঁখ মারে’ ও ‘লুকা চুপি’র ‘কোকা-কোলা’ গানও হালে তুমুল জনপ্রিয় হয়েছে।

গত ৬ মার্চ ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে ২০ মিলিয়ন ফলোয়ার পূর্ণ হয় নেহার। এখন তাঁর মোট অনুসরণকারীর সংখ্যা ২০.৩ মিলিয়ন। মজার ব্যাপার হলো, বি-টাউনের বেশ কয়েকজন তারকার চেয়ে নেহার ফলোয়ার সংখ্যা এখন অনেক বেশি। ইনস্টাগ্রামে রোমান্সের রাজা খ্যাত শাহরুখ খানের ফলোয়ার সংখ্যা ১৬.৪ মিলিয়ন এবং বরুণ ধাওয়ানের ১৮ মিলিয়ন ও শহিদ কাপুরের ১৭.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় নেহা। তিনি যে ছবি বা ভিডিওই শেয়ার করুন না কেন, তা ভাইরাল হবেই।

গত ৬ মার্চ ২০ মিলিয়ন ফলোয়ার পূর্ণ হওয়ায় ভক্ত ও অনুরাগীদের ধন্যবাদ জানান নেহা কক্কর। ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে এই অর্জন উদযাপন করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘ইনস্টাগ্রামে মোস্ট ফলোড ইন্ডিয়ান আর্টিস্ট হওয়ায় আপনাদের প্রত্যেককে ধন্যবাদ! আপনারাই আমার পৃথিবী! প্রতিটি দিন বিশেষ করে তোলার জন্য আপনাদের ধন্যবাদ!’

বলিউডে এখন তুমুল জনপ্রিয় ৩০ বছরের নেহা কক্কর। আজকাল বিভিন্ন রিয়েলিটি শোতে বিচারক হিসেবে হাজির হচ্ছেন নেহা কক্কর। সর্বশেষ তাঁকে ‘ইন্ডিয়াল আইডল’-এ দেখা যায়। সম্প্রতি প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের কারণে খবরের শিরোনাম হয়েছিলেন নেহা কক্কর। প্রেমিকের কথা স্মরণ করে একটি রিয়েলিটি শোতে কেঁদেছিলেনও তিনি। তাঁকে সান্ত্বনা দেন শিল্পা শেঠিসহ অন্যরা। সূত্র : ডিএনএ


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর