ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

সোনাক্ষীকে এখনই গ্রেপ্তার নয় : হাইকোর্ট

২০১৯ মার্চ ১২ ২২:২৫:৫০
সোনাক্ষীকে এখনই গ্রেপ্তার নয় : হাইকোর্ট

সোনাক্ষী সিনহাকে এখনই গ্রেপ্তার করা যাবে না। তার বিরুদ্ধে যে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে, তার স্থগিতাদেশ দিয়েছেন এলাহাবাদ হাইকোর্ট। এই তারকার বিরুদ্ধে যে প্রতারণার মামলা করা হয়েছে, সে ব্যাপারে প্রয়োজনীয় ও উপযুক্ত তথ্য-প্রমাণ জমা না পড়া পর্যন্ত তাকে গ্রেপ্তার করা যাবে না। আর এই সময় কোনোভাবে তাকে বিব্রত বা বিরক্ত না করার জন্য অভিযোগকারীকে নির্দেশ দেওয়া হয়েছে।

পাশাপাশি সোনাক্ষী সিনহাকেও পুলিশের সঙ্গে সহযোগিতা করতে বলেছেন হাইকোর্ট। বলিউড তারকা সোনাক্ষী সিনহার বিরুদ্ধে ভারতের উত্তরপ্রদেশের মুরাদাবাদ জেলার কাটঘর পুলিশ স্টেশনে প্রতারণার মামলা করেন মুরাদাবাদের ইন্ডিয়ান ফ্যাশন অ্যান্ড বিউটি অ্যাওয়ার্ড কোম্পানির মালিক প্রমোদ শর্মা। মামলায় তার সঙ্গে আরও চারজনের নাম উল্লেখ করা হয়েছে।

অভিযোগপত্রে বলা হয়েছে, ইন্ডিয়ান ফ্যাশন অ্যান্ড বিউটি অ্যাওয়ার্ড কোম্পানি দিল্লিতে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করে। এই অনুষ্ঠানে পুরস্কার তুলে দেওয়ার জন্য প্রতিষ্ঠানটি সোনাক্ষী সিনহাকে আমন্ত্রণ জানায়। চুক্তি অনুযায়ী প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ সোনাক্ষী সিনহার ব্যাংক অ্যাকাউন্টে ৩৭ লাখ রুপি জমা দেয়। এই অনুষ্ঠানে সোনাক্ষীসহ আরো সাতজনের অংশ নেওয়া কথা ছিল। তাদের ফ্লাইটের টিকিটও দেওয়া হয়।

এদিকে অনুষ্ঠানের দিন সোনাক্ষী সিনহার ম্যানেজার মালাদিকা খুদে বার্তার মাধ্যমে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষকে জানান, সোনাক্ষী সিনহা এই অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না। এই বলিউড সুন্দরীর হঠাৎ মত বদল হওয়ায় রীতিমতো বিপাকে পড়েন প্রমোদ শর্মা। তাকে তড়িঘড়ি অনুষ্ঠান বাতিল করতে হয়। আর অনুষ্ঠান বাতিল করার অভিযোগে প্রমোদ শর্মাকে পুলিশ প্রেপ্তার করে। প্রয়োজনীয় কাগজ দেখিয়ে শেষ পর্যন্ত তিনি পুলিশ হেফাজত থেকে মুক্তি পান। সূত্র: মানবজমিন


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর