ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

বিয়ের প্রশ্নই ওঠে না: আলিয়া

২০১৯ মার্চ ১২ ২১:২৯:৫৬
বিয়ের প্রশ্নই ওঠে না: আলিয়া

ভারতের জনপ্রিয় সাক্ষাৎকার অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুমের কিছু না দেখা ভিডিও প্রকাশ পায় ইন্টারনেটে। এ অদেখা ভিডিওগুলো এরই মধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে। এর মধ্যে আলিয়া ভাটের একটি ভিডিও নজর কাড়ে অনেকের।

ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে জানানো হয়, ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের ষষ্ঠ মৌসুমের ওই ভিডিওতে ২৫ বছর বয়সী আলিয়া বলেন, ‘একটা সময় ভাবতাম, আমার বয়স ৩০ বছর পূর্ণ না হওয়া পর্যন্ত এত তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসছি না। কারণ এখন আমার ক্যারিয়ারের সময়, তাই এ সময় বিয়ের প্রশ্নই ওঠে না।

আমি এখন অভিনয়ে মন দিতে চাই। কেননা দিন শেষে আমার জীবনের লক্ষ্য “আমি একজন অভিনেত্রী হতে চাই”। সঠিক মানুষ না পাওয়া পর্যন্ত আসলে বিয়ে করা উচিত নয়। তবে হ্যাঁ, সেই সাথে এ কথাও সত্যি, যখন সঠিক মানুষটির দেখা মিলবে, যখন নিজের কাছে স্বস্তি অনুভূতি হবে, নিজের কাছে শান্তি অনুভব হবে তখন আসলে বিয়ের কোনো সময়সীমা থাকে না।’

এরই মধ্যে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমে জানানো হয়, এপ্রিলেই নাকি অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আলিয়া। গত বছরের শুরুর দিক থেকে তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়তে থাকে বলিউডে। বুলগেরিয়ায় অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং থেকেই প্রেমের শুরু রণবীর কাপুর ও আলিয়া ভাটের। কাপুর পরিবারের দারুণ পছন্দের মেয়ে আলিয়া।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর