ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

বিয়ের অনুষ্ঠানে এক কাপড়ের জামা পরে নজর কাড়ছেন করণ-আলিয়া

২০১৯ মার্চ ১২ ২১:১৪:২১
বিয়ের অনুষ্ঠানে এক কাপড়ের জামা পরে নজর কাড়ছেন করণ-আলিয়া

ভারতের ধনকুবের মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছেলে আকাশ আম্বানি ও রাসেল মেহতার মেয়ে শ্লোকা মেহতা সাতপাকে বাঁধা পড়েছেন। শনিবার রাতে মুম্বাইয়ে সম্পন্ন হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। আকাশ-শ্লোকার বিয়ের অনুষ্ঠান হয়ে উঠেছিল তারকার হাট। বিয়েতে আলো ছড়িয়েছিলেন বলিউড সুন্দরী আলিয়া ভাটও।

‘রাজি’ তারকা আলিয়া ভাট আকাশের বিয়ের অনুষ্ঠানে পরেছিলেন সব্যসাচী কালেকশনের হলুদ লেহেঙ্গা। তবে সবার চোখ ছানাবড়া হয়ে যায়, যখন আলিয়ার মেন্টর নির্মাতা-প্রযোজক করণ জোহর একই রকম উজ্জ্বল হলুদ রঙের পোশাক পরে হাজির হন। একই রঙের পোশাক নিয়ে যখন সবার কৌতূহল বাড়ছে, তখন সেই আলোচনায় জল ঢাললেন করণ।

বি-টাউন অনুরাগীরা জানেন, করণ জোহর খুব মজা করতে জানেন। তাঁর বিচক্ষণতা, উপস্থিত বুদ্ধি আর রঙ্গরসিকতায় কে না মুগ্ধ হন না। সামাজিক মাধ্যমে দুজনের ছবি দিয়ে ক্যাপশন দিয়েছেন, ‘একই কাপড় কেটে।’ অর্থাৎ একই কাপড় কেটে তৈরি করা হয়েছে করণের ও আলিয়ার পোশাক!

হ্যাঁ, আকাশ-শ্লোকার বিয়েতে আলিয়া ও করণ দুজনই একই রঙের সব্যসাচী কালেকশনের পোশাক পরেছিলেন। লেহেঙ্গা চোলিতে আলিয়াকে অপূর্ব লাগছিল। করণ পরেছিলেন চুড়িদার ও কুর্তা। বিয়ের অনুষ্ঠানে সুপারস্টার শাহরুখ খান, আলিয়ার প্রেমিক রণবীর কাপুর, নির্মাতা অয়ন মুখার্জিসহ অন্যদের সঙ্গে নাচেন করণ জোহর।

আলিয়া ভাটকে সর্বশেষ ‘গাল্লি বয়’ সিনেমায় দেখা যায়, যেটি বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। তাঁকে আগামীতে করণ জোহরের পিরিয়ড ড্রামা ‘কলঙ্ক’-তে দেখা যাবে। ছবিতে আলিয়ার প্রথম ঝলক প্রকাশ করেছেন নির্মাতা। তাঁকে রাজবধূর মতো দেখাচ্ছে। ‘কলঙ্ক’ ছবিতে আরো রয়েছেন বরুণ ধাওয়ান, সোনাক্ষি সিনহা, মাধুরী দীক্ষিত, আদিত্য রায় কাপুর ও সঞ্জয় দত্ত। আগামী ১৯ এপ্রিল মুক্তি পাবে এ ছবি।

আলিয়া ভাটের পরবর্তী সিনেমাটি করণ জোহরের ইতিহাস-আশ্রিত ছবি ‘তাখত’। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর, রণবীর সিং, ভিকি কুশল, জাহ্নবী কাপুর ও ভূমি পেড়নেকার। ধর্ম প্রডাকশনসের ব্যাপারে বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেতে চলেছে। এর মধ্যে ‘কেসারি’, ‘তাখত’, ‘কলঙ্ক’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘সাহো’, ‘গুড নিউজ’ উল্লেখযোগ্য। সূত্র : বলিউড বাবল


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর