ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

সঞ্জয়-মাধুরীর সম্পর্কে এক গোপন তথ্য ফাঁস করলেন বরুণ

২০১৯ মার্চ ১২ ১৯:৩৩:৩৪
সঞ্জয়-মাধুরীর সম্পর্কে এক গোপন তথ্য ফাঁস করলেন বরুণ

বলিউডের বহুল প্রতীক্ষিত তারকাবহুল সিনেমা ‘কলঙ্ক’-এর টিজার মুক্তি পেল আজ। উদ্বোধন অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন ছবির অভিনেতারা। সেখানেই সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত সম্পর্কে এক মজার তথ্য ফাঁস করলেন বরুণ ধাওয়ান। সঞ্জয় দ্ত্ত ও মাধুরী দীক্ষিতের প্রেম নিয়ে একসময় বি-টাউনে নানা গুঞ্জন ছিল। যা হোক, মঙ্গলবার আয়োজিত ওই অনুষ্ঠানে দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করছিলেন সঞ্জয়-মাধুরী। সে সময়ই একটি মজার তথ্য দেন বরুণ।

এই অভিনেতা বলেন, ‘কলঙ্ক’ ছবির শুটিং সেটে বরুণের মতোই মাধুরীকে ‘ম্যাম’ বলে ডাকতেন সঞ্জয়। বরুণের ওই তথ্য প্রকাশের পর উপস্থিত সবাই হাসিতে ফেটে পড়েন। হেসে ওঠেন মাধুরী ও সঞ্জয়ও। যদিও কখনোই নিজেদের প্রেমের খবর নিশ্চিত করেননি সঞ্জয় ও মাধুরী, তবে এই দুই তারকার বিশ্বাস, কয়েক দশক আগে তাঁরা বন্ধুর চেয়েও বেশি কিছু ছিলেন। ২০ বছরেরও বেশি সময় পর তাঁরা অনস্ক্রিনে একসঙ্গে কাজ করলেন। তাই মিডিয়ার মনোযোগের কেন্দ্রে রয়েছেন তাঁরা।

অনেকেই মনে করেছিলেন, একসঙ্গে সঞ্জয় ও মাধুরীর উপস্থিতি দুজনকেই স্বস্তি দেবে না, কিন্তু ‘কলঙ্ক’ ছবির টিজার মুক্তির অনুষ্ঠানে পরস্পরের প্রতি উষ্ণই দেখা গেল। এর আগে খবর বেরিয়েছিল, এক শর্তে ‘কলঙ্ক’ ছবিতে অভিনয় করবেন বলেছিলেন সঞ্জয় দত্ত। সেই শর্ত হলো, মাধুরীর সঙ্গে কোনো দৃশ্য করবেন না তিনি। যদিও এ খবর অসমর্থিত সূত্রের। এখন দুই তারকাকে বেশ কমফোর্টেবলই মনে হলো। সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতের সম্পর্কের গুঞ্জন নিয়ে চরম বিতর্ক ওঠে, যখন প্রথম স্ত্রী রিচার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সঞ্জয়ের।

বলা হয়ে থাকে, মাধুরীর সঙ্গে অতি ঘনিষ্ঠতার কারণেই প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সঞ্জয়ের। তবে মাধুরী যে সঞ্জয়কে খুব পছন্দ করতেন, সে কথা নিজ মুখেই বলেছিলেন। এক সাক্ষাৎকারে মাধুরী বলেন, ‘সঞ্জু অসাধারণ ব্যক্তি। বৃহৎ অর্থে বললে, ভালোবাসার হৃদয় আছে ওর ভেতরে, আছে ভালো সেন্স অব হিউমার। একমাত্র সেই-ই সর্বদা আমাকে হাসাতে পারে। সে গেম খেলে না। সে খোলা মনের, সহজ।’ যা হোক, ১৯৯৩ সালে যখন অবৈধ অস্ত্র রাখার দায়ে দোষী সাব্যস্ত হন সঞ্জয় দত্ত, তখন তাঁদের বন্ধন ভেঙে যায়। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর