ঢাকা, বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

ভারতীয় সিনেমায় গান গেয়ে বাজিমাত করছেন নোবেল, ভিডিওসহ

২০১৯ মার্চ ১০ ২২:৪৯:৫৪
ভারতীয় সিনেমায় গান গেয়ে বাজিমাত করছেন নোবেল, ভিডিওসহ

‘সারেগামাপা’ প্রতিযোগিতায় রীতিমত বাজিমাত করছেন বাংলাদেশের মাইনুল আহসান নোবেল। কলকাতার জি বাংলা টেলিভিশন চ্যানেলে তার গাওয়া গানের প্রত্যকেটা এপিসোড হচ্ছে ভাইরাল। সেখানে তার প্রত্যেকটি পরিবেশনা মঞ্চ ছাড়িয়ে জনপ্রিয়তা পেয়েছে দুই বাংলার মানুষদের কাছেও। যার ফলে অন্যান্য বছরের তুলনায় এবারের সারেগামাপা অনেক বেশি আলোচিত।

ভারতের জাতীয় পুরস্কার প্রাপ্ত নির্মাতা সৃজিত মুখার্জির সিনেমায় গান গাইবেন বাংলাদেশের নোবেল। এমন খবর পাওয়া গেছে অনেক আগেই। কিন্তু মাঝে আবার অন্যরকম গুঞ্জন শোনা যায়, এটা একটা স্ট্যান্টবাজি! কিন্তু সব গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে প্রমাণ পাওয়া গেল। সৃজিতের সিনেমায় সত্যিই গান গেয়েছেন নোবেল। ‘ভিঞ্চিদা’ সিনেমার ট্রেলারে শোনা গেছে নোবেলের কণ্ঠে সেই মৌলিক গানের কয়েক লাইন। ‘ভিঞ্চিদা’ সিনেমার ট্যাগ লাইন হচ্ছে- ‘দ্য আর্ট অব রিভেঞ্জ, দ্য রিভেঞ্জ অব আর্ট’। এতেই বোঝা যায়, সিনেমাটির গল্প প্রতিশোধ নিয়ে। ট্রেলারেও সেটার খানিক আঁচ পাওয়া গেছে।

শনিবার (৯ মার্চ) প্রকাশ করা হয় ‘ভিঞ্চিদা’ সিনেমার ট্রেলার। টানটান উত্তেজনায় ভরপুর থ্রিলার ধর্মী এই সিনেমায় দরাজ কণ্ঠে নোবেল গাইলেন, ‘তোমার মনের ভেতর যাই, মুখের ভিড়ে মুখোশ পাই, ঘাসের ফাঁকে লুকিয়ে থাকে শিকার যেন’। সিনেমাটিতে অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, ঋত্বিক চক্রবর্তী, অনির্বান ভট্টাচার্য, সোহিনী সরকার এবং জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেন। আগামী এপ্রিলে সিনেমাটি মুক্তি পাবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন
https://youtu.be/9DxDZZMldV0


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর