ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

ওবায়দুল কাদেরকে নিয়ে নায়িকা অপুর আবেগঘন স্ট্যাটাস

২০১৯ মার্চ ০৬ ০১:০৬:৫০
ওবায়দুল কাদেরকে নিয়ে নায়িকা অপুর আবেগঘন স্ট্যাটাস

উন্নত চিকিৎসা সেবা দিতে গতকাল (সোমবার) আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে হাসপাতালের ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ও প্রিন্সিপাল অধ্যাপক ড. ফিলিপ কোহের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের অসুস্থতায় নেতা-কর্মী, সাধারণ মানুষের পাশাপাশি ব্যথিত হয়েছেন বিনোদন তারকারা। সুস্থতা কামনা করে অনেকই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। প্রিয় নেতার জন্য ভক্তদের প্রার্থনা করার অনুরোধ করেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

অপু লেখেন, ‘আমার প্রিয় ভক্তগণ, আশাকরি তোমরা সবাই সুস্থ আছো। তবে হয়তো আমার মতো আপনাদেরও মনটা ভালো নেই। আর মন ভালো না থাকার কারণ বাংলাদেশের অন্যতম সফল জননেতা জনাব ওবায়দুল কাদের হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে নিবিড় পর্যাবেক্ষণে আছেন। তার এই অবস্থায় আমিসহ সকলেই শঙ্কিত। তার সামান্যতম অনুপস্থিতি আমাদের অনেক ক্ষতির কারণ হয়।’

‘তিনি যেমন সফলভাবে তার মন্ত্রিত্ব পালনের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তেমনি প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার সহযাত্রী হিসেবে আমাদের তথা পুরো দেশবাসীর কল্যাণ করে যাচ্ছেন।’

প্রিয় নেতার জন্য ভক্তদের কাছে দুয়া চেয়ে আপু লেখেন, তিনি যেনো দেশের মানুষের আরও কল্যাণে বহু বছর আমাদের মাঝে থাকতে পারেন সেই প্রার্থনা করছি। আর আশা করি আপনারা সকলেই জননেতা জনাব ওবায়দুল কাদের মন্ত্রী মহোদয়ের সুস্থতার জন্য সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করবেন। ধন্যবাদ।

উল্লেখ্য, গত রোববার হৃদরোগে আক্রান্ত হয়ে বিএসএমএমইউ’র করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন কাদের। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর এনজিওগ্রাম করে তার করোনারি ধমনীতে তিনটি ব্লক পান চিকিৎসকরা। পরে গতকাল উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয় তাকে।

ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা সম্পর্কে দেয়া শেষ ব্রিফ হচ্ছে – আগামী দুদিন তার কিডনির ডায়ালাইসিস করা হবে। আগের চেয়ে ভালো আছেন তিনি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর