ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

এবার মুখোমুখি হচ্ছেন মিম-পরীমনি

২০১৯ ফেব্রুয়ারি ১০ ২৩:৪৯:২৪
এবার মুখোমুখি হচ্ছেন মিম-পরীমনি

দেশের ৮২টি হলে আজ শুক্রবার মুক্তি পেয়েছে ঢালিউডের দুই সুন্দরী বিদ্যা সিনহা মিম ও পরীমনির দুটি ছবি। মিমের ছবিটির নাম ‘দাগ হৃদয়ে’। এতে তার বিপরীতে রয়েছেন নায়ক বাপ্পী চৌধুরী। কামাল আহমেদের কাহিনি ও মোহাম্মদ রফিকুজ্জামানের লেখা চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন তারেক শিকদার। ত্রিভূজ প্রেমের গল্পের এ ছবিতে নায়িকা আঁচলও রয়েছেন।

মিমের ‘দাগ হৃদয়ে’ মুক্তি পেয়েছে ৪০টি হলে। এর কাহিনিতে দেখা যাবে, মিম একজন চিত্রশিল্পী। খুব সাদামাটা একটি মেয়ে। যার আঁকা ছবি দেখে তাকে খুঁজতে লন্ডন থেকে সিলেটে ছুটে আসেন নায়ক বাপ্পী চৌধুরী। অন্যদিকে আঁচলের চরিত্রটি খুব চঞ্চল একটি মেয়ের। সে বাপ্পীকে ভালোবাসে। কিন্তু বাপ্পী ভালোবাসে মিমকে। তবে শেষ পর্যন্ত বাপ্পী কার হবে সেটা দেখা যাবে পর্দায়।

অন্যদিকে পরীমনি অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ মুক্তি পেয়েছে ৪২টি হলে। কমেডি রোমান্স ধাঁচের এই ছবির কাহিনি লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। এর চিত্রনাট্যও তার লেখা। ‘আমার প্রেম আমার প্রিয়া’য় পরীমনির বিপরীতে নায়ক কায়েস আরজু। এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো পর্দায় জুটি বেঁধেছেন পরী ও আরজু।

পরীমনি এক সময়ের হিট নায়িকা। তবে দর্শকদের পছন্দের তালিকায় এখনো উপরের দিকে পরীর নাম। অন্যদিকে দেশের পাশাপাশি কলকাতার ছবি দিয়েও বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন বিদ্যা সিনহা মিম। দেশীয় নায়িকাদের মধ্যে বর্তমানে তার জনপ্রিয়তা উর্ধ্বমুখী। আজ একই সঙ্গে পর্দায় উঠল মিম ও পরীর ছবি। তাই খ্যাতির লড়াইয়ে কে জিতবে সেটা জানা যাবে কদিন বাদেই।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর