ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫

কারিনাকে কাজ করতে নিতে হয় স্বামীর অনুমতি

২০১৯ ফেব্রুয়ারি ১০ ২২:২২:২৪
কারিনাকে কাজ করতে নিতে হয় স্বামীর অনুমতি

কারিনা কাপুর খান বলিউডের মুকুটহীন সম্রাজ্ঞী—এ কথা দ্বিতীয়বার চিন্তা না করেও বলা যায়। প্রায় দুই দশক ধরে হিন্দি চলচ্চিত্র অঙ্গনে তিনি। অভিনয় করেছেন ষাটটিরও বেশি চলচ্চিত্রে। জে পি দত্তের ‘রিফিউজি’ দিয়ে বলিউডে অভিষেক হয় তাঁর। আর এ ছবি দিয়েই জয় করেন দর্শকের হৃদয়।

বেশিরভাগ ভক্তের কাছেই কারিনা বেবো নামে পরিচিত। তাঁর সিনেমা ব্যবসাসফলও। প্রথম সন্তান তৈমুর আলি খানের জন্মের পর কিছুদিনের জন্য চলচ্চিত্র অঙ্গন থেকে বিরতি নেন। আর তারপর রুপালি পর্দায় ফেরেন ‘বীরে দ্য ওয়েডিং’ দিয়ে। এই ছবিটির জন্য তিনি পারিশ্রমিক নিয়েছিলেন ছয় কোটি রুপি!

নানা ফটোশুট ও সিনেমা দিয়ে বহুবার খবরের শিরোনাম হয়েছেন এই অভিনেত্রী। সাইফ আলি খানকে বিয়ের পর ফের লাইমলাইটে আসেন তিনি। ২০১২ সালে সাইফের সঙ্গে চারহাত এক করেন কারিনা।

বলিউড সুপারস্টার সালমান খানের ‘দাবাং-২’ ছবির বিশেষ গান ‘ফেবিকল’-এ আবির্ভূত হয়েছিলেন কারিনা। এই গানে পা মিলিয়ে বাজিমাত করেন এই অভিনেত্রী। গানটির শুটিং হয়েছিল বিয়ের কিছুদিন পরে। শুটিংয়ের আগে স্বামী সাইফ আলি খানের অনুমতি চেয়েছিলেন কারিনা। সাইফ অনুমতি দিয়েছিলেন। আর সে কারণেই ‘ফেবিকল’ গানটিতে কারিনাকে দেখার সৌভাগ্য হয় অনুরাগীদের।

কারিনা কাপুর খান এখন রেডিও শো ‘হোয়াট ওম্যান ওয়ান্ট’ সঞ্চালন করছেন। এই শোতে নারীর বিভিন্ন বিষয়আশয় তুলে ধরেন তিনি। এ ছাড়া অক্ষয় কুমার ও দিলজিৎ দোসাঞ্জ অভিনীত ‘গুড নিউজ’ ছবির কাজ শুরু করেছেন কারিনা। এরপর রণবীর সিং ও ভিকি কুশল অভিনীত করণ জোহরের ‘তাখত’ ছবিতে দেখা যাবে বেবোকে। সূত্র : ইন্ডিয়া টিভি


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর