ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫

‘শরীর দেখানো নিয়ে আমার কোনোদিনই অস্বস্তি ছিল না’

২০১৯ ফেব্রুয়ারি ১০ ২১:৩১:১৮
‘শরীর দেখানো নিয়ে আমার কোনোদিনই অস্বস্তি ছিল না’

মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস। ভোজপুরী এই অভিনেত্রী আদপে বাঙালি। প্রায়ই নিজের ছবি পোস্ট করে উষ্ণতা ছড়ান ইনস্টাগ্রামে। ঝুমা বৌদি’কে তো আপনারা চেনেন। সৌজন্যে ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ সিজন টু। মোনালিসাই অভিনয় করেন এই ঝুমা বৌদির চরিত্রে।

আশুতোষ কলেজ থেকে স‌ংস্কৃতে স্নাতক এই মেয়েটি শিরোনামে আসেন কয়েক বছর আগে। বিগ বস ১০ সিজনে অংশ নিয়েছিলেন তিনি। বলিউডে ‘ব্ল্যাকমেল’ ছবি দিয়ে ডেবিউ করেন তিনি। তবে একটা ওড়িয়া বিজ্ঞাপনী ছবি করার পর নজরে পড়ে যান ভোজপুরি ইন্ডাস্ট্রির। শাস্ত্রীয় নৃত্যে তার পারদর্শিতা মন কেড়েছে অনেকেরই।

প্রথম ভোজপুরি ছবি হিট করতেই আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ৩৪ বছর বয়সেই ৫০টার বেশি ভোজপুরি ছবিতে অভিনয় করে ফেলেছেন।

সম্প্রতি মোনালিসার একটি সুইম স্যুট পরা ছবি ভাইরাল হল। তার সাম্প্রতিকতম ছবি ‘আদালত’র একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। ১ কোটি ২০ লক্ষ ভিউ হয়েছে ভিডিওটির। বেসরকারি চ্যানেলের একটি শোয়ে বর্তমানে কাজ করছেন তিনি। শঙ্কুদেব পণ্ডার ‘কমরেড’ ছবিতে একটা আইটেম নম্বর করছেন কসবার মেয়ে মোনালিসা।

একটি সাক্ষাৎকারে অন্তরা স্পষ্ট বলেছিলেন, আমার কোনও দিনই শরীর দেখানো নিয়ে কোনও অস্বস্তি ছিল না। বোল্ড সিনেও সমস্যা নেই। শরীরচার্চার প্রতি সবসময় নজর দেন তিনি। জানিয়েছিলেন, নিয়মিত যোগাভ্যাসও করেন। সাঁতারও কাটেন।

স্বামী বিক্রান্ত সিংহ রাজপুতের সঙ্গে বেসরকারি চ্যানেলের নাচের রিয়ালিটি শো-তে তাকে দেখা গিয়েছে। পাকাপাকিভাবে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে জায়গা করে নেন অন্তরা।


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর