ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

বিয়ের দুই মাস পর প্রিয়াঙ্কা-নিকের গায়েহলুদ, দেখুন এক্সক্লুসিভ ছবি

২০১৯ ফেব্রুয়ারি ১০ ২১:১৭:৫০
বিয়ের দুই মাস পর প্রিয়াঙ্কা-নিকের গায়েহলুদ, দেখুন এক্সক্লুসিভ ছবি

দুই মাসেরও বেশি হয়ে গেল সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। তবু তাঁদের রাজকীয় বিয়ের আবেদন একটুও ফিকে হলো না। এই যুগলের ভারতীয় ও খ্রিস্টান রীতির বিয়েসহ যাবতীয় অনুষ্ঠানের ছবি দেখতে এখনো অনুরাগীরা আকুল। অন্তর্জালে প্রকাশ পেলেই হচ্ছে ভাইরাল। এবারও তা-ই হলো।

সম্প্রতি ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা-নিকের গায়েহলুদ অনুষ্ঠানের একাধিক ছবি পোস্ট করেছেন জনপ্রিয় কানাডীয় ইউটিউব তারকা লিলি সিং। আর সে ছবি এখন অনুরাগীদের হাত ঘুরছে। ইনস্টাগ্রামে লিলির শেয়ার করা ছবিতে এ পর্যন্ত ছয় লাখ ৮৫ হাজারের বেশি লাইক পড়েছে। আর অসংখ্য মন্তব্য তো আছেই।

এর আগেও অবশ্য লিলি তাঁদের বিয়ের অনেক ছবিই শেয়ার করেছিলেন। একটি ছবিতে লিলি ও প্রিয়াঙ্কাকে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে আলিঙ্গনরত দেখা যাচ্ছে। লিলি পরেছেন গাঢ় নীল পোশাক আর ‘কোয়ান্টিকো’ তারকা পরেছেন সোনালি রঙের শাড়ি। বলা জরুরি, লিলি সিং সঞ্চালিত ‘হাউ টু বি এ গুড উইং ওম্যান’ নামের শোতে প্রথমবার হাজির হওয়ার পর তাঁর সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে প্রিয়াঙ্কার। ইউটিউবে এই পর্বটি দেখেছেন ৯০ লাখের বেশি দর্শক।

সম্প্রতি নিউইয়র্কের মাদাম তুসো জাদুঘরে প্রিয়াঙ্কা চোপড়ার মোমের মূর্তির আবরণ উন্মোচন হয়েছে। গত বছরের ১ ও ২ ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় বিয়ে, অভিজাত বিবাহোত্তর অভ্যর্থনার পর প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ব্যস্ত জীবনযাপন করছেন।

আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ ইট নট রোমান্টিক’। এর প্রধান চরিত্রে রয়েছেন রেবেল উইলসন। এ ছাড়া রয়েছেন লিয়াম হেমসওর্থ ও অ্যাডাম ডিভাইন। ১৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে।

এ ছাড়া শিগগিরই সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : বলিউড বাবল


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর