ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

লাফিয়ে বাড়ছে রেটিংও, দেখুন সেরা দশে কারা

২০১৯ ফেব্রুয়ারি ০৯ ২০:৪২:৫৫
লাফিয়ে বাড়ছে রেটিংও, দেখুন সেরা দশে কারা

যত যাই হোক না কেন, ‘কৃষ্ণকলি’ যেন অপ্রতিরোধ্য। টানা ২২ সপ্তাহ শীর্ষে থাকার পরে কিছু সপ্তাহ দ্বিতীয় স্থানে ছিল বটে এই ধারাবাহিক কিন্তু সেটা সাময়িক ছিল। ‘করুণাময়ী রাণী রাসমণি’-কে হারিয়ে আবারও ১৫+ আরবান টিআরপি তালিকার শীর্ষস্থানে রয়েছে ‘কৃষ্ণকলি’ এবং শুধু তাই নয়, গত সপ্তাহের (১২.৩) তুলনায় ১০.১ রেটিং বেড়েছে অর্থাৎ এই সপ্তাহের রেটিং ১৩.৪।

এই সপ্তাহে সেরা পাঁচ তালিকায় কিন্তু আবারও ফিরে এসেছে পুরনো ফেভারিটরা। দ্বিতীয় স্থানে রয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ (১০.৭) এবং তৃতীয় স্থানে রয়েছে ‘জয় বাবা লোকনাথ’ (৯.৭)। সেরা পাঁচ থেকে এই সপ্তাহে বাদ গিয়েছে ‘নেতাজি’। রেটিংও কমেছে বেশ খানিকটা। চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছে ‘বকুলকথা’ (৯.০) এবং ‘দেবী চৌধুরাণী’ (৮.৩)।

এই সপ্তাহে ‘নেতাজি’ নেমে গিয়েছে নবম স্থানে এবং রেটিংও নেমে গিয়েছে সাতের ঘরে। নতুন ধারাবাহিক ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’ এবং ‘আমি সিরাজের বেগম’ খুব একটা ভাল ফল করেনি আপাতত। আগামী সপ্তাহ থেকে পাওয়া যাবে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এর রেটিং।

নীচে দেখে নিতে পারেন এই সপ্তাহের সেরা দশ তালিকার বাকি ধারাবাহিক ও তার রেটিং— ষষ্ঠ— ‘নকশিকাঁথা’ (৮.০), সপ্তম— ‘জয়ী’ (৭.৫), অষ্টম— ‘ফাগুন বউ’ (৭.৪), নবম— ‘নেতাজি’ (৭.২), দশম— ‘রানু পেল লটারি’ (৭.০)


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর