ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

বয়ফ্রেন্ডের সঙ্গে বন্ধ ঘরে বিখ্যাত গায়িকা, গোপন ভিডিও ফাঁস

২০১৯ ফেব্রুয়ারি ০৯ ২০:২৩:৪৩
বয়ফ্রেন্ডের সঙ্গে বন্ধ ঘরে বিখ্যাত গায়িকা, গোপন ভিডিও ফাঁস

প্না চৌধুরি নামটি বাঙালি সঙ্গীতপ্রেমীদের কাছে তেমন পরিচিত না হলেও হরিয়ানায় তাঁর ভক্তের সংখ্যা কম নয়। তিনি গায়িকা এবং নর্তকী হিসেবে হরিয়ানায় প্রসিদ্ধ। সম্প্রতি তিনি বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। সেই নিয়ে হইচই কম হয়নি। এ বার নতু‌ন করে তিনি এসেছেন আলোচনার কেন্দ্রে। বিতর্কের মূলে রয়েছে একটি ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও-এ দেখা যাচ্ছে, একটি বন্ধ ঘরে নাচে মত্ত এক যুগল। এক তরুণীকে দেখা যাচ্ছে নাচতে। সঙ্গে রয়েছেন এক পুরুষও। লাস্যময়ী ভঙ্গিতে নেচে চলেছেন তরুণী। বোঝাই যাচ্ছে, মাদকতা ছড়িয়ে দিতে চাইছেন পুরুষটির মনে। পুরুষটিও পা মেলাচ্ছেন তরুণীর সঙ্গে। ঘনিষ্ঠ অবস্থায় নাচতে নাচতে তাঁরা যেন এগিয়ে যাচ্ছেন কোনও ক্লাইম্যাক্সের দিকে।

ভাইরাল হওয়া এই ভিডিও-এ দাবি করা হচ্ছে, ওই নৃত্যরতা তরুণীই হলেন স্বপ্না চৌধুরী। এবং ওই পুরুষ নাকি স্বপ্নার বয়ফ্রেন্ড। একটি প্রাইভেট পার্টিতে এই ভাবেই নাকি বয়ফ্রেন্ডের সঙ্গে নেচেছিলেন স্বপ্না। উপস্থিত কোনও তৃতীয় ব্যক্তির ক্যামেরায় বন্দি হয়ে যায় সেই যুগলের আনন্দোন্মত্ত অবস্থার ছবি। তার পর কোনও ভাবে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া মারফত।

সূত্রের খবর, এখনও পর্যন্ত ৫৮১৮২৩ বার দেখা হয়েছে এই ভিডিও। যদিও ভিডিওটি কোথায় কবে শ্যুট করা হয়েছে, সে সম্পর্কে জানানো হয়নি কিছু। দাবি করা হচ্ছে, এই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পরেই সোশ্যাল মিডিয়ায় নানা অশ্লীল বার্তা আসতে থাকে স্বপ্নার কাছে। ছড়ানো হয় কুৎসা। আর তার জেরেই আত্মহত্যার চেষ্টা করেন স্বপ্না। যদিও ভিডিও-র মেয়েটি আদৌ স্বপ্না কি না, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অনেকেই।


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর