ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

উন্নত চিকিৎসার জন্য দেশ ছাড়লেন অহনা

২০১৯ ফেব্রুয়ারি ০৯ ১১:৩৫:১৪
উন্নত চিকিৎসার জন্য দেশ ছাড়লেন অহনা

উন্নত চিকিৎসার জন্য মালয়েশিয়ায় গেলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী অহনা। গতকাল রাতেই তিনি ঢাকা ছাড়েন। ১৩ই ফেব্রুয়ারি আবার দেশে ফিরবেন এই অভিনেত্রী। তার পরেই শুটিংয়ে ফেরার সিদ্ধান্ত নেবেন বলে জানান তিনি। অহনা বলেন, এখন আগের চেয়ে সুস্থ আছি। চলাফেরা করতে পারছি।

কিন্তু আরো কিছু দিন চিকিৎসায় থাকতে হবে। গেল ৮ই জানুয়ারি রাতে শুটিং শেষ করে অহনা রাজধানীর উত্তরায় নিজ বাসভবনে যাওয়ার পথে উত্তরার ৭ নম্বর সেক্টরে একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার ব্যক্তিগত গাড়ির ক্ষতি করে।

অহনা গাড়ি থেকে নেমে ট্রাকচালককে নামতে বলেন। এ সময় ইচ্ছাকৃতভাবে আবার অহনার গাড়িকে সজোরে ধাক্কা দেয় চালক। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ট্রাকচালককে নামতে বললে তিনি অহনার সঙ্গে তর্কাতর্কি করেন। এ সময় অহনা নিজেই ট্রাকের দরজা দিয়ে উঠে চালককে নামাতে যান।

কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২ নম্বর সেক্টরে পৌঁছালে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ছিটকে পড়ে আহত হন অহনা। অহনা কোমরের হাড়ে ও পিঠে প্রচণ্ড চোট পান।


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর