ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

অঙ্কুশের হবু স্ত্রীকে কাঁদিয়ে ছাড়লেন অভিনেতা বিক্রম

২০১৯ ফেব্রুয়ারি ০৮ ২৩:৩০:০১
অঙ্কুশের হবু স্ত্রীকে কাঁদিয়ে ছাড়লেন অভিনেতা বিক্রম

অঙ্কুশের হবু স্ত্রীকে কাঁদিয়ে ছাড়লেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। সম্প্রতি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে জানান, বিক্রম তাকে কাঁদিয়ে ছেড়েছেন। এটা অনেকটা মজার ছলে কান্না বলা যেতে পারে।

ঐন্দ্রিলা সেন এবং বিক্রম চট্টোপাধ্যায় ছোট পর্দার জনপ্রিয় জুটি। এক সময় তাদের ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিক টেলিভিশনে বিশাল জনপ্রিয়তা পেয়েছিল। তারা দু’জনে বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’-এর মুখ্য দুই চরিত্রে অভিনয় করছেন। শুধু অনস্ক্রিনেই তারা সফল জুটি নন। বিক্রম আর ঐন্দ্রিলা খুব ভালো বন্ধুও।

কিন্তু ভালো বন্ধু হলেও বিক্রম নাকি এত বছরের সম্পর্কে ঐন্দ্রিলাকে কোনও উপহার দেননি। এই প্রথম তিনি অভিনেত্রীকে একটি টি-শার্ট উপহার দেন। আর সেটা পরেই ছবি পোস্ট করেছেন ঐন্দ্রিলা। তিনি মজা করে লিখেছেন, ‘টি-শার্টটা পরে চোখে জল এসে গেলো। এই প্রথম বিক্রমের কাছ থেকে কিছু পেলাম।’ অঙ্কুশের হবু স্ত্রী ঐন্দ্রিলাকে কাঁদালেন বিক্রম

সম্প্রতি কলকাতা টাইমস এর মোস্ট ডিজায়ারেবল উওম্যান অন টিভি: ২০১৮-র বিভাগে সেরার তকমাও পেয়েছেন ঐন্দ্রিলা সেন। প্রাপ্তিযোগের কপাল আপাতত ভালোই যাচ্ছে ঐন্দ্রিলার।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর