ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬

শাকিব-রোদেলাকে নিয়ে নয়া গুঞ্জন

২০১৯ ফেব্রুয়ারি ০৮ ২৩:০০:৫৩
শাকিব-রোদেলাকে নিয়ে নয়া গুঞ্জন

‘শাহেনশাহ’ ছবির গানের শুটিংয়ে শাকিব খান আছেন কক্সবাজারে। ওই ছবির নায়িকা নুসরাত ফারিয়া এবং রোদেলা জান্নাত। বর্তমানে কক্সবাজার রোদেলার সাথে গানের শুটিং করছেন শাকিব। নবাগত রোদেলা জান্নাত শাকিব খানের অনুপ্রেরণায় যুক্ত হয়েছেন ‘শাহেনশাহ’ ছবিতে।

শবনম বুবলীর মত সেও প্রেজেন্টেশন প্রফেশন থেকে চলচ্চিত্রে এসেছেন। ইতিমধ্যে ছবিটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। চলচ্চিত্রে অভিষেক নিয়ে রোদেলা বললেন, আরও বেশি প্রিপারেশন নেওয়ার দরকার ছিল। অভিনয়টা অনেক কঠিন কাজ। ডেডিকেশন আরও দরকার।

এদিকে শুরুতেই শাকিব খানের কো-আর্টিস্ট রোদেলা। বুবলীর মত সেও নিজেকে ভাগ্যবান মনে করছেন এত বড় তারকার সাথে শুরুতেই অভিনয়ের সুযোগ পেয়ে। এই প্রসঙ্গে এই নবাগতা বলেন, কো-আর্টিস্ট হিসেবে তিনি অসাধারণ। শুটিংয়ের সময় পুরো মুভিতে আমাকে অনেক নির্দেশনা দিয়েছেন। অভিনয় করতে গিয়ে তার নির্দেশনা কাজে লেগেছে। প্রথমেই তার সাথে কাজ করতে পেরেছি, এতে নিজেকে অনেক লাকি মনে করি।

তবে মানুষ হিসেবে শাকিব খানকে বেশ উচু আসনে রেখেছেন রোদেলা। তিনি বললেন, শাকিব খান অমায়িক একজন মানুষ। অনেক ভালো মনের মানুষ। এদিকে রোদেলা জান্নাত জানালেন আপাতত 'শাহেনশাহ' ছবির কাজ নিয়েই তিনি ব্যস্ত। এই ছবিটি শেষ না হওয়া পর্যন্ত নতুন কোনো চলচ্চিত্র নিয়ে এখনই ভাবতে চাচ্ছেন না।

আগামী ১৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘শাহেনশাহ’ ছবিটি। এরইমধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে। এখন বাকী কেবল তিনটি গানের শুটিং। এ মাসেই গানগুলোর শুটিং শেষ হবে বলে নিশ্চিত করেছেন ছবির পরিচালক শামিম আহমেদ রনি। ছবিটিতে ঢাকাই চলচ্চিত্রের বেশ ক’জন নামকরা অভিনেতা অভিনয় করেছেন। এরমধ্যে রয়েছেন, তারিক আনাম খান, চিত্রনায়ক উজ্জল, মিশা সওদাগর ও আহমেদ শরিফ। আরও রয়েছেন অনুভব মাহবুব, লিটন হাসমিসহ অনেকেই।

ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। শাহেনশাহ’র ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে রয়েছে লাইভ টেকনোলজিস।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর