ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

দেশি ছবির প্রচারণায় নেই, কলকাতা নিয়েই ব্যস্ত মিম

২০১৯ ফেব্রুয়ারি ০৮ ২২:৩০:৩৬
দেশি ছবির প্রচারণায় নেই, কলকাতা নিয়েই ব্যস্ত মিম

একের পর এক মনমুগ্ধকর অভিনয় দিয়ে দর্শক হৃদয় মাতিয়ে রেখেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। মিম মানেই চমক, এমন বিশ্বাস অনেকের। ভক্ত-দর্শকদের এমন বিশ্বাসকে পুঁজি করে তিন বছর আগে শেষ করা ‘দাগ হৃদয়ে’ ছবিটি দেশের ৪২টি সিনেমাহলে মুক্তি পেয়েছে আজ। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

ছবির সাফল্য নিয়ে অসম্ভব আশাবাদী মিম। কারণ হিসেবে তিনি বলেন, রোমান্টিক ছবির দর্শক সবসময়ই ছিল। 'দাগ হৃদয়ে' ছবিতে দারুণ একটি প্রেমের গল্প আছে, যা দর্শকের মনে দাগ কাটবে বলেই আমার ধারণা। তাছাড়া লম্বা বিরতির পর আমার কোনো ছবি মুক্তি পাচ্ছে- যেখানে দর্শক নতুন এক চরিত্রে আমাকে দেখতে পাবেন।

কিন্তু ছবির প্রচারণায় সেভাবে মিমকে দেখা যায়নি। গণমাধ্যমের এমন প্রশ্নে মিম জানালেন, বেশ কিছুদিন থাইল্যান্ডে ছিলাম 'থাই কারি' ছবির শুটিংয়ে। এজন্য ইচ্ছা থাকা সত্ত্বেও 'দাগ হৃদয়ে' ছবির প্রচারণায় অংশ নিতে পারিনি।

এদিকে, 'থাই কারি' ছবির কাজ শেষ করেছেন সম্প্রতি। অভিনয়ের জন্য কলকাতার ছবিকে এতটা প্রাধান্য দেওয়ার বিশেষ কোনো কারণ আছে কিনা, এমন প্রশ্নের জবাবে মিম বলেন, শিল্পীদের কাজ নির্দিষ্ট মানচিত্রের মধ্যে সীমাবদ্ধ থাকবে এটা আমি বিশ্বাস করি না। অঙ্কিত আদিত্যর মতো পরিচালকের সঙ্গে কাজ করার ইচ্ছা এবং ছবির চরিত্রটি মনের মতো হয়েছে বলেই অভিনয়ে রাজি হয়েছি।

এদিকে বিয়ে ও প্রেমের খবরকে গুজব বলে, মিম বলেন, যা শুনছেন, সবই গুঞ্জন। নানা মানুষ নানা কথা বলবে, এটাই স্বাভাবিক। আমি তো আর কারও মুখ আটকে রাখতে পারব না। সেলিব্রিটি বলেই তো এত গুঞ্জন। এদিকে মিম গোলাম সোহরাব দোদুলের ছবি 'সাপলুডু' ও অনিমেষ আইচের 'বিউটি অ্যান্ড বুলেট' ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর