ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

‘আযান নিয়ে কটুক্তি’ করা সোনু নিগমের এ কি হাল

২০১৯ ফেব্রুয়ারি ০৮ ২২:০০:০০
‘আযান নিয়ে কটুক্তি’ করা সোনু নিগমের এ কি হাল

২০১৭ সালে টুইটারে বলিউডের নামকরা সঙ্গীতশিল্পী সোনু নিগম লিখছিলেন, ‘সৃষ্টিকর্তা সবার ভালো করুন। আমি মুসলিম না, তা-ও আমাকে আযান শুনে ঘুম থেকে উঠতে হয়। ভারতে কবে এই জোর করে চাপিয়ে দেওয়া ধর্মভার শেষ হবে।’ আরেকটি পোস্টে সনু লেখেন, ‘মুহাম্মদ (সা.) যখন ইসলাম তৈরি করেছিলেন, তখন তো বিদ্যুৎ ছিল না। তাহলে এডিসনের পর থেকে কেন আমাদের এই কর্কশ শব্দ সহ্য করতে হবে?’

এরপরই তার বিরুদ্ধে ভারতে শুরু হয় প্রতিবাদ। জনতার রোষানল থেকে তাকে রক্ষা করতে তার বাড়ির সামনে বসানো হয় পুলিশী প্রহরা। আজ তিনি ভয়ানক অ্যালার্জিতে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালের আইসিইউতে চিকিত্‍সাধীন রয়েছেন।

জানা গেছে, কিছুদিন আগে রাতের খাবার খেতে মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সে গিয়েছিলেন সোনু নিগম। তখন হঠাত্‍ই গায়ে অস্বাভাবিক অ্যালার্জি লক্ষ্য করেন। যা অল্প সময়ের মধ্যে পুরো শরীরে ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে চিকিত্‍সকদের কাছে গেলে তারা সনুকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। এরপর দ্রুত চিকিত্‍সার স্বার্থে তাকে আইসিইউতে রাখা হয়।

নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, দু’দিন চিকিত্‍সার পর বলিউডের অন্যতম এই গায়ক এখন অনেকটাই সুস্থ। তবে সম্পূর্ণ সুস্থ হতে আরও কিছুদিন সময় লাগবে। এই অবস্থাতেই নাকি সোনু নিগম তার পরবর্তী কনসার্টের প্রস্তুতি নিচ্ছেন।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর